নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে গোগনগর ইউনিয়নে দোয়া মাহফিল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪৩, ২০ আগস্ট ২০২২

বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে গোগনগর ইউনিয়নে দোয়া মাহফিল

জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে গোগনগর ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল ও খাবার করা হয়েছে।


শনিবার (২০ আগষ্ট) সকাল ১১টায় গোগনগর ইউনিয়নের সুকুমপট্টি এলাকায়  এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট নিহত সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়। পরে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।


প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে ঘাতকেরা।

 

ঘাতকরা শুধু বঙ্গবন্ধুকেই হত্যা করেনি, হত্যা করে বঙ্গবন্ধুর সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব, বঙ্গবন্ধুর সন্তান শেখ কামাল, শেখ জামাল ও শিশুপুত্র শেখ রাসেলসহ পুত্রবধূ সুলতানা কামাল ও রোজি জামাল।

 

শুধু তাই না ঘাতকরা জাতীয় চার নেতাকে জেলখানায় নির্মূলভাবে গুলি করা হত্যা করে। আমি আজকের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুরসহ ১৫ আগস্ট নিহত সকল শহীদ ও জাতীয় চার নেতার আত্মার মাগফেরাত কামনা করছি।


গোগনগর ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আক্তার হোসেন সুকুমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই, বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এম এ রাসেল, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজির উদ্দিন আহম্মেদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন আহমেদ, গোগনগর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আজিজ মাষ্টার, সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম। 


এছাড়াও আরও উপস্থিত ছিলেন, গোগনগর ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুর হোসেন সওদাগর, গোগনগর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোক্তার হোসেন সুকুম, ফতুল্লা থানা আওয়ামীলীগের সদস্য মেহেদী হাসান রবিন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সদস্য ইসতিয়াক উদ্দিন জারজিস, মদনগঞ্জ আওয়ামীলীগ নেতা মো. শাহজাহান, নাজিম উদ্দিন, আওয়ামীলীগ নেতা ইব্রাহিম খলিল প্রমুখ।