নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২১ জুলাই ২০২৪

সুবিধাবঞ্চিত ২৫০ শিশুর মাঝে রংধনু সেবা সংঘের ঈদ উপহার

প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশিত:২২:৩১, ১৮ এপ্রিল ২০২৩

সুবিধাবঞ্চিত ২৫০ শিশুর মাঝে রংধনু সেবা সংঘের ঈদ উপহার

সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছে রংধনু সেবা সংঘ। মূলত ঈদে সুবিধাবঞ্চিত এসব শিশুর মুখে হাসি ফোটাতে এ উদ্যোগ নেয়া হয়েছে বলে জানিয়েছে সংগঠনটি। 

 

 মঙ্গলবার (১৮ এপ্রিল) দুপুরে  সিদ্ধিরগঞ্জে এসওরোডস্থ উদয় স্মৃতি ঈদগাহ মাঠে রংধনু সেবা সংঘের উদ্যোগে সমাজের সুবিধাবঞ্চিত ২৫০ শিশুর মাঝে ঈদ সামগ্রী পোশাক বিতরণ করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি তাছলিমা আক্তার লিজা, সহ-সভাপতি সারোয়ার আলম, সাধারণ সম্পাদক মো: খোরশেদ আলম।

 

এসময় সংগঠনটির সভাপতি তাছলিমা আক্তার লিজা বলেন, রংধনু সেবা সংঘের প্রতিটি সদস্যের জন্য আজ ঈদ। শিশুদের মধ্যে ঈদ উপহার বিতরণ করার সময় যে ভালোলাগা তৈরি হয়, সেটা ঈদের থেকেও অনেক বেশি। এই দিনটির জন্য পুরো এক বছর অপেক্ষা করে থাকেন সংগঠনের সদস্যরা।’ ঈদ মানে আনন্দ ঈদ খুশি আর এরই ধারাবাহিকতায় দরিদ্র ও দুস্থদের মাঝে ঈদের আনন্দকে ভাগাভাগি করার লক্ষ্যেই আমাদের এই ক্ষুদ্র আয়োজন। যারা আর্থিকভাবে সহায়তা করে আমাদের এ সংগঠনের পাশে ছিলেন তাদের প্রতি আমি কৃতজ্ঞতা জানাচ্ছি।

 

তিনি আরও বলেন, ‘রংধনু সেবা সংঘ একটি অরাজনৈতিক সামাজিক সেবা সংগঠন।সামাজিক দায়বদ্ধতা থেকে বিভিন্ন সমাজসেবামূলক কার্যক্রম পরিচালনা করে রংধনু সেবা সংঘ। আমাদের এই ধরনের কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে। ’

 

এসময় আরও উপস্থিত ছিলেন প্রচার সম্পাদক এডভোকেট মিলি আহমেদ, দপ্তর সম্পাদক  রুবিনা আক্তার, ফয়সাল চৌধুরী, অপূর্ব, হারুন,হাসিব লিয়ন, রবিন।

 

উল্লেখ্য, সেচ্ছাসেবী সামাজিক সংগঠন রংধনু সেবা সংঘ প্রতিষ্ঠালগ্ন থেকেই অসহায় মানুষের সহযোগিতায় সকল সময় পাশে ছিল। রমজান মাসে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ, করোনাকালীন সময়ে অসহায় মানুষের মাঝে খাদ্য ও অর্থ সহায়তা প্রদান, পথচারীর মাঝে মাস্ক বিতরণ, সচেতনতামূলক ক্যাম্পেইন, পরিষ্কার-পরিচ্ছন্নতা ক্যাম্পেইন, রক্তদান কর্মসূচিসহ নানা সামাজিক কাজে নিযুক্ত আছে এ স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। এছাড়াও সংগঠনটি সাহিত্য-সাংস্কৃতিক কর্মকাণ্ডসহ প্রাকৃতিক দুর্যোগে আক্রান্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ ও বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।

 

সম্পর্কিত বিষয়: