নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০২ অক্টোবর ২০২২

আসক নারায়ণগঞ্জ জেলা শাখা কমিটির অনুমোদন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:১৯, ১৯ সেপ্টেম্বর ২০২২

আসক নারায়ণগঞ্জ জেলা শাখা কমিটির অনুমোদন

আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা শাখার কমিটি অনুমোদন দেয়া হয়েছে। মো. মাসুম বিল্লাহ কে সভাপতি ও মোরশেদ আলম কে সাধারন সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অনুমোদন করা হয়। 


আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক নাজমুন নাহার এর স্বাক্ষরিত স্মারকের মাধ্যমে আজ সোমবার (১৯ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করা হয়। এতে জানানো হয়, আগামী ২ বছরের জন্য এই কমিটির অনুমোদন দেয়া হয়েছে।


অন্য সদস্যরা হলেন সহসভাপতি মো. জুবায়ের আল মাহমুদ, মো. মিজানুর রহমান, মো. মামুন, মুহাম্মদ কাউসার আহমেদ সজীব, মো. ইয়ামিন ভূঁইয়া, মো. মাসুদ রানা, মো. শামীম আলম, মো. আনিসুর রহমান, মোহাম্মদ হোসাইন চৌধুরী, মো. মোতাহার হোসেন। যুগ্ম সাধারণ সম্পাদক- মো. শরীফ হোসেন ভূঁইয়া, মো. আব্দুল মজিদ, মো. ইস্রাফিল হোসেন। 


সাংগঠনিক সম্পাদক মো. নোবেল মীর, সহ সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, মো. এনামুল হক রাজীব, অর্থ সম্পাদক মোহাম্মদ আবুল কালাম, প্রচার সম্পাদক মো. শাহ আলম গাজী, দপ্তর সম্পাদক মো. মীমরাজ হোসেন, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মো আবুল কালাম আজাদ, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদিকা মেহবুবা সুলতানা ময়না, শিক্ষা বিষয়ক সম্পাদক মো. মজনু মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক মো. মোমেন মোল্লা, কার্যনির্বাহী সদস্য মো. কুদ্দুস মিয়া, তানভীর হোসেন, মো. সেলিম মিয়া, তুহিন কামাল, মোসা. সালমা জাহান নিশাত, মো. লাভলু মিয়া।


আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন থেকে নারায়ণগঞ্জ কমিটি কাগজ নির্বাহী পরিচালক নাজমুন নাহার থেকে গ্রহণ করেন নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি মাসুম বিল্লা, সাধারণ সম্পাদক মোরশেদ আলম, যুগ্ম সম্পাদক শরিফ হোসেন ভূঁইয়া ও দপ্তর সম্পাদক মীমরাজ হোসেন। 


এদিকে, আসকের কেন্দ্রীয় পরিচালক নাজমুন নাহার ও নির্বাহী পরিচালক সাইফুল খন্দকার সজল  আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশন এর নবগঠিত নারায়ণগঞ্জ জেলা কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
 

সম্পর্কিত বিষয়: