নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধুর ১০৩ তম জন্ম‌দি‌নে বাংলা‌দেশ হো‌সিয়ারী এসো‌সি‌য়েশ‌নের দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৪, ১৭ মার্চ ২০২৩

বঙ্গবন্ধুর ১০৩ তম জন্ম‌দি‌নে বাংলা‌দেশ হো‌সিয়ারী এসো‌সি‌য়েশ‌নের দোয়া

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ১০৩ তম জন্মদিন উপলক্ষ্যে বাংলা‌দেশ হো‌সিয়ারী এসোসি‌য়েশ‌নের আয়োজ‌নে মিলাদ ও দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। শুক্রবার (১৭ মার্চ) বাদ আসর নগরীর ১নং রেল গেইটস্থ হো‌সিয়ারী ভব‌নে এই মিলাদ ও দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহ‌ফি‌লে জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌ন ও তার প‌রিবা‌রের সকল শহীদ সদস‌্যদের আত্মার শা‌ন্তি কামনা, প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা এবং তার প‌রিবা‌রের সদস‌্যদের দীর্ঘায়ু কামনা ক‌রে দোয়া করা হয়। এছাড়াও নারায়ণগঞ্জ-৫ আস‌নের প্রয়াত সাংসদ না‌সিম ওসমা‌নের রু‌হের মগ‌ফিরাত কামনা সহ বর্তমান সাংসদ সে‌লিম ওসমান ও নারায়ণগঞ্জ-৪ আস‌নের সাংসদ শামীম ওসমান এবং তা প‌রিবা‌রের সকল সদস‌্যদের সুস্থতা কামনা ক‌রে দোয়া করা হয়।

মিলাদ ও দোয়া মাহ‌ফিলে উপ‌স্থিত ছি‌লেন বাংলা‌দেশ হো‌সিয়ারী এ‌সোসি‌য়েশ‌নের সভাপ‌তি শেখ ‌মোঃ নাজমুল আলম সজল, সহ-সভাপতি (জেনারেল) মোঃ ক‌বির হো‌সেন, সহ-সভাপতি (এসােসিয়েট) সাঈদ আহমেদ (স্বপন), প‌রিচালক (‌জেনা‌রেল) বীর মুক্তিযােদ্ধা হাজী আলী আহমেদ শেখ, মােঃ মােজাম্মেল হক, আলহাজ্ব মােঃ আবদুল হাই, আলহাজ্ব মােঃ মনির হােসেন, বাবু বৈদ্যনাথ পোদ্দার, মােঃ সাব্বির আহমেদ সাগর, আমিরউল্লাহ রতন, মােঃ সাখাওয়াত হােসেন সুমন, মােঃ আবুল বাশার (বাসেত), পরিচালক (এসােসিয়েট) আলহাজ্ব মােঃ নাছির শেখ, আলহাজ্ব নাছিম আহমেদ, আলহাজ্ব মােঃ আতাউর রহমান, আলহাজ্ব মােঃ মিজানুর রহমান সহ হো‌সিয়ারী ব‌্যাবসায়ী বৃন্দ। এছাড়াও উপ‌স্থিত ছি‌লেন হো‌সিয়ারী এ‌সো‌সি‌য়েশন স‌চিব সবদার হো‌সেন সহ অন‌্যান‌্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

মিলাদ ও দোয়া মাহ‌ফিল পরিচালনা করেন বাংলা‌দেশ হো‌সিয়ারী এসোসিয়েশন মসজিদের ইমাম হাফেজ মোঃ মেরাজুল ইসলাম।