নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

স্বাধীনতা দিবসে না`গঞ্জ ঐক্য পরিষদের আলোচনাসভা ও বিশেষ প্রার্থনা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:২৬, ২৬ মার্চ ২০২৩

স্বাধীনতা দিবসে না`গঞ্জ ঐক্য পরিষদের আলোচনাসভা ও বিশেষ প্রার্থনা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস'২৩ উপলক্ষে  বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও যুব ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের উদ্যোগে পুস্পার্ঘ অর্পণ এবং আলোচনা সভা ও বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে।


রবিবার (২৬ মার্চ) সকাল ১১ ঘটিকায় শহরের চাষাড়াস্থ শ্রী শ্রী গোপাল জিউর বিগ্রহ মন্দির প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভায় মহান স্বাধীনতা যুদ্ধের স্মৃতিচারণ করা হয়  এবং মহান মুক্তিযুদ্ধের সময় নিহত বীর শহীদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ প্রার্থনা করা হয়।


নারায়ণগঞ্জ মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন চন্দ্র পালের সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ জেলা  যুব ঐক্য পরিষদের সভাপতি এড. অঞ্জন কুমার দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা খ্রিস্টান এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক রিচার্ড সৌরভ দেউরী। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন  জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডল। বিশেষ অতিথি নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সহসভাপতি ও বন্দর উপজেলার সভাপতি শ্রী হরি সাহা, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক নিমাই চন্দ্র দে, জেলার যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলার সভাপতি প্রদীপ কুমার দাস,মহানগরের  যুগ্ম সাধারণ সম্পাদক হিমাদ্রি সাহা হিমু, সাংগঠনিক সম্পাদক অরুন দেবনাথ, বিপ্লব কুন্ডু,সম্পাদকমন্ডলীর সদস্য অসিম বড়ুয়া।


এছাড়াও আরও উপস্থিত ছিলেন জেলা ঐক্য পরিষদের সভাপতি  প্রদীপ কুমার দাস ,জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিপন সরকার শিখন, জেলা ঐক্য পরিষদের  সাংগঠনিক সম্পাদক ভজন চন্দ্র দাস, সুজন চন্দ্র দাস, অর্থ সম্পাদক পিন্টু রায়, অশোক সরকার, সোনারগাঁ উপজেলার সাধারণ সম্পাদক সহদেব দাস শিশির, সহ- সভাপতি গৌতম কুমার বনিক, মহানগরের নেতা দিপা দাস, মমতা কর্মকার, রত্না কর্মকার, সুব্রত সাহা, প্রশান্ত কুমার সাহা, অজয় সূত্রধর, ১০নং ওয়ার্ড সভাপতি  নিমাই চন্দ্র চন্দ, সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ রায়, ১৫নং ওয়ার্ড সভাপতি বিপ্লব ঘোষ মনা, সহ- সভাপতি বিশ্বজিৎ সাহা, ১৪নং ওয়ার্ড সাধারণ সম্পাদক রঞ্জিত দাস, ১৯নং ওয়ার্ড সভাপতি মিঠু চক্রবর্তী, ২১নং ওয়ার্ড সভাপতি নিবারন চন্দ্র দাস, ২২নং ওয়ার্ড সভাপতি হারাধন দাস, ২৩নং ওয়ার্ড সভাপতি জিতু বর্মন, মহানগর নেতা শংকর রায়,তপন ঘোষ,গোবিন্দ্র সাহা, তপন ঘোষ সাধু,কৃষ্ণ সাহা, মহানগরের যুব ঐক্য পরিষদের সভাপতি এড. অঞ্জন দাস, সাধারণ সম্পাদক রিপন কর্মকার, সাংগঠনিক সম্পাদক মিঠুন দত্ত বিল্লু, জ্যাকি নন্দী, প্রণয় সিংহ, বন্দরের সভাপতি তুলসী ঘোষ, জিতু দাস, সুমন সাহা, রাজিব দাস প্রমুখ।


এছাড়াও মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সকালে চাষাড়া চত্বরে নির্মিত বিজয়স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও যুব ঐক্য পরিষদের বিভিন্ন নেতৃবৃন্দ।