নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

বঙ্গসাথীর ৩২ বছর পূর্তি অনুষ্ঠান সফল করায় উজ্জলের কৃতজ্ঞতা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:১৮, ২৮ মে ২০২৩

বঙ্গসাথীর ৩২ বছর পূর্তি অনুষ্ঠান সফল করায় উজ্জলের কৃতজ্ঞতা

বঙ্গসাথী ক্লাবের ৩২ বছর পূর্তিতে শেখ ফজলুল হক মনি স্মৃতি অনুধর্ব ১৬ ও মাস্টার্স ফুটবল টুর্নামেন্ট সমাপনি অনুষ্ঠান সফল ভাবে সম্পূর্ণ হওয়ায়, সংগঠনের প্রধান উপদেষ্টা মেয়র আইভী, মিডিয়ার সকল সাংবাদিক, সংগঠনের সদস্য ও সংশ্লিষ্ট সহযোগিতাকারী সকলকে আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন আহম্মদ আলী রেজা উজ্জল।  


বঙ্গসাথী ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারন সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল এক বার্তায় জানিয়েছেন, বঙ্গসাথী ক্লাবের ৩২ বছর পূর্তিতে শেখ ফজলুল হক মনি স্মৃতি অনুধর্ব ১৬ ও মাস্টার্স ফুটবল টুর্নামেন্ট সারা নারায়ণগঞ্জসহ সারা দেশে সাড়া ফেলেছে। একটি সফল ও সার্থক টুর্নামেন্ট ছিল এটি। 


বঙ্গসাথী ক্লাবের উদ্যেশ্য ছিল হারিয়ে যেতে বসা মৃতপ্রায় ফুটবল খেলাকে জাগিয়ে তুলতে নারায়ণগঞ্জে বড় একটি ফুটবল আসরের আয়োজন করা। এ টুর্নামেন্টে দুই বিভাগে জেলার ঐতিহ্যবাহী ২১ টি ফুটবল ক্লাব ও ফুটবল একাডেমী অংশ গ্রহন করে টুর্নামেন্টটি সফল ও সার্থক করেছে।

 

এতে করে ফুটবল খেলার ঐতিহ্য ধরে রাখা ও খেলায় উৎসাহিত করতে সহায়ক হবে। সমাজের সকল মহল যদি এমন খেলার আসর আয়োজন করে এখান থেকে খেলোয়ার বেরিয়ে আসবে।


আহম্মদ আলী রেজা উজ্জল,  কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সংগঠনের প্রধান উপদেষ্টা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী সব ধরনের সহযোগিতা করেছেন। তার এমন আন্তরিকতার জন্য বঙ্গসাথী ক্লাব আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছে।


সকল মিডিয়ার সাংবাদিকরা আন্তরিক ভাবে এ টুর্নামেন্টের সকল খেলা অনুষ্ঠান নিয়মিত প্রচার করে মানুষের দারে তথ্য পৌচে দিয়েছেন। মানুষের মাঝে এ খেলা ব্যাপক সারা ফেলেছে। এতে করে বঙ্গসাথী ক্লাবের সুনাম  চারদিকে ছড়িয়ে পড়েছে।

 

অন্যদিকে ফুটবল প্রেমীরা খেলা দেখায় আগ্রহী হয়েছে পাশাপাশি নবাগত খেলোয়াররা নিজেদের খেলার মান প্রকাশের সুযোগ তৈরী হয়েছে। আগামীতে এমন খেলার আসর থেকেই জাতীয় মানের খেলোয়ার তৈরী হবে।

 

দর্শকদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে আহাম্মদ আলী রেজা উজ্জল বলেন, আমি ভাবতেও পারিনাই এ টুর্নামেন্টের খেলা উপভোগ করতে মাঠে এত দর্শক সমাগম ঘটবে। আমি প্রতিটি খেলায় লক্ষ করেছি দর্শকরা দারুন উৎসাহ নিয়ে মাঠে খেলা উপভোগ করছে।

 

এতে করে খেলোয়াররাও উৎসাহ পেয়েছে আর বঙ্গসাথী ক্লাবের সাহস যোগিয়েছে। এ অভিজ্ঞতায় আগামীতে আরো বড় আয়োজনের অনুপ্রেরণা হলো।


বঙ্গসাথী ক্লাবের প্রতিটি কর্মকর্তা সদস্য ও শুভানুধায়ীরা তাদের সর্বোচ্চ চেষ্টা  ও একাগ্রতায় অনুষ্ঠানটি সফল ও সার্থক করেছে। এ কারনে তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সংগঠনের সভাপতি উজ্জল।


এসময় শেখ ফজলুল হক মনি স্মৃতি অনুধর্ব ১৬ ও মাস্টার্স ফুটবল টুর্নামেন্টে বিজয়ী দুটি ক্লাবকে অভিনন্দন জানিয়ে আহাম্মদ আলী রেজা উজ্জল বলেন, এ টুর্নামেন্টে অংশ নেওয়া ২১ টি ক্লাব খুব ভাল খেলা উপহার দিয়েছে, তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি। 
 

সম্পর্কিত বিষয়: