নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

বন্দর সাংবাদিক কল্যান সমিতির বিজয় দিবস স্মরণীকার মোড়ক উন্মোচন 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:০০, ৩০ ডিসেম্বর ২০২৩

বন্দর সাংবাদিক কল্যান সমিতির বিজয় দিবস স্মরণীকার মোড়ক উন্মোচন 

উৎসব মুখর পরিবেশে বন্দর সাংবাদিক কল্যান সমিতির মহান বিজয় দিবসের স্মরণীকা ২০২৩ 'দেখা হবে বিজয়ে ' আনুষ্ঠানিক ভাবে মোড়ক উন্মোচন করা হয়েছে। শনিবার (৩০ ডিসেম্বর) বেলা ১১ টায় বন্দর প্রেসক্লাব মিলনায়তনে এ স্মরনিকার মোড়ক উন্মোচন করা হয়। 

দেখা হবে বিজয়ে স্মরনিকা মোড়ক উন্মোচন কালে প্রধান অতিথি বক্তবে বন্দর প্রেসক্লাব ও বন্দর সাংবাদিক কল্যান সমিতির সুযোগ্য সভাপতি  মোবারক হোসেন খান কমল বলেন, মহান বিজয়  দিবসের স্মরনিকা দেখা হবে বিজয়ে বন্দরে ইতিহাস ঐতিহ্যকে তুলে ধরা হয়েছে।

পাশাপাশি এই স্মরনিকায় নারায়নগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য প্রার্থী ও জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য  বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এ, কে,এম সেলিম ওসমানের উন্নয়ন চিত্র তুলে ধরা হয়েছে।

বন্দর সাংবাদিক কল্যান সমিতি সহ- সভাপতি নূর জ্জামানের সভাপতিত্বে ও একই কমিটির সাধারন সম্পাদক মোঃ কবির হোসেনের সঞ্চালনায় মোড়ক উন্মোচন অনুষ্ঠানে ওই সময় উপস্থিত ছিলেন বন্দর সাংবাদিক কল্যান সমিতির সহ-সভাপতি শরিফ হাসান চিশ্তী, এস,এম, শাহীন, অর্থ সম্পাদক মোঃ নাসির উদ্দিন, সমাজ কল্যান সম্পাদক শহিদুল ইসলাম সিপু,  প্রচার ও দপ্তর সম্পাদক মোঃ আরিফুল ইসলাম, কল্যান সম্পাদক মোঃ শাহজামাল, নির্বাহী সদস্য মহিউদ্দিন সিদ্দিকী, জি.এম. সুমন, মোঃ আমির হোসেন ও বিল্লাল হোসেন প্রমুখ।