নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৪ এপ্রিল ২০২৪

সিলেটে বন্যার্তদের মাঝে এসো আলোর সন্ধানের খাদ্য সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:২৬, ২ জুলাই ২০২২

সিলেটে বন্যার্তদের মাঝে এসো আলোর সন্ধানের খাদ্য সামগ্রী বিতরণ

সিলেটে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে এসো আলোর সন্ধানে যুব সংগঠন, নারায়ণগঞ্জ। শুক্রবার (১ জুলাই) বালাগঞ্জ উপজেলার কায়েস্তা ঘাট, কালিকান্দা ও মুসলিমাবাদ গ্রামে সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি মো. নবী হোসেনের নেতৃত্বে ১০ সদস্য বিশিষ্ট একটি দল সিলেটের  বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে, চাল, ডাল, তৈল, লবণ, আলু, পেঁয়াজ বিতরণ করেন।


এসময় আরো  উপস্থিত ছিলেন- এসো আলোর সন্ধানে যুব সংগঠনের উপদেষ্টা মো. তোফাজ্জল ইসলাম, সংগঠনের কার্যকরী সদস্য, মো. শাহ আলম, মো. আমিন হোসেন, ফারোয়া আক্তার ইপা, মো. আলী হোসেন, সৌরভ সাহা, সুবির কুমার দাস, মো. হোসাইন, কাওছার আহমেদ নিরব, সিলেটবাসী আশরাফুল ও তার দল প্রমুখ।


মো. নবী হোসেন বলেন, বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রী ও এসো আলোর সন্ধানে যুব সংগঠনের সদস্যদের সম্বলিত অনুদানে আজকের এই প্রোগ্রাম সফল ভাবে বাস্তবায়ন করা হয়। আমরা পুরো এলাকা ঘুরেছি, মানুষের ঘরে ঘরে গিয়েছি,  যেখানে সবচেয়ে ক্ষতিগ্রস্ত ছিলো তাদের দেওয়ার চেষ্টা করেছি।


আত্নমানবতায় এসো আলোর সন্ধানে যুব সংগঠনের সেমামুলক কার্যক্রমের মাধ্যমে সংগঠন সমাজে আবির্ভাব ঘটে। নানাবিধ সামাজিক কর্মকান্ড পরিচালনা করে যাচ্ছে, এসো আলোর সন্ধানে যুব সংগঠন। 


নবী হোসেন  আরো বলেন, সিলেটের বালাগঞ্জে এখনো কোন ত্রাণ পৌঁছায়নি। মানুষ গুলো অনেক কষ্টে রয়েছে। তাদের সহযোগিতা করতে পরে আমরা ধন্য।

সম্পর্কিত বিষয়: