নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

সকলের সহযোগিতা পেলে সুন্দর সমাজ গঠন করা সহজ হবে : ইউএনও সদর

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:১৫, ১৯ মে ২০২২

সকলের সহযোগিতা পেলে সুন্দর সমাজ গঠন করা সহজ হবে : ইউএনও সদর

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রিফাত ফেরদৌস বলেছেন,  সকলের সহযোগিতা পেলে সুন্দর সমাজ গঠন করা সহজ হবে।

 

বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে ফতুল্লা ইউনিয়ন পরিষদের বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ফতুল্লা জনবহুল এলাকা। এলাকায় সমস্যা বেশী। তবে রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে সমাজের সমস্যাগুলো চিহ্নিত করে কাজ করলে সমস্যাগুলো দ্রুত সমাধান করা যাবে।

 

 

ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন চেয়ারম্যান নির্বাচিত হয়ে প্রথম বাজেট ঘোষণা করলেন। বৃহস্পতিবার দুপুরে পরিষদ প্রাঙ্গণে এই বাজেট ঘোষণা করা হয়।

 

এসময় লুৎফর রহমান স্বপন সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন, আমাদের সমালোচনা না করে সহযোগিতা করুন। আমরা এলাকার জলাবদ্ধতাসহ সমাজের সমস্যাগুলো নিয়ে কাজ শুরু করেছি। সবার সহযোগিতা পেলে সমস্যাগুলো দ্রুত নিরসন করতে সক্ষম হবো। তিনি বলেন, ফতুল্লার অনিয়ন্ত্রিত ব্যাটারী চালিত রিকশাগুলো ইউনিয়ন পরিষদের আওতায় আনতে কাজ করবো।

 

 

ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, ফতুল্লা থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ লিটন, মিছির আলী,ওয়ালী মাহমুদ খান, মোবারক হোসেন, যুবলীগ নেতা আজমত আলী, ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আঃ রহিম, সাধারণ সম্পাদক নিয়াজ মোঃ মাসুম, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি কাজী আনিস, সাবেক সভাপতি রনজিত মোদক, রিপোর্টার্স ইউনিটির সভাপতি নুরুল ইসলাম নুরু প্রমুখ। 

সম্পর্কিত বিষয়: