নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

বন্দরে মেরিন টেকনোলজী সহকারি হোস্টেল সুপারের বাসভবনে চুরি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:২৩, ২৮ জুন ২০২২

বন্দরে মেরিন টেকনোলজী সহকারি হোস্টেল সুপারের বাসভবনে চুরি

বাংলাদেশ ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজী সহকারি হোস্টেল সুপার গোলাম রসুল আজাদের ডরমেটরি বাসভবনে দুঃসাহসিক চুরি সংগঠিত হওয়ার খবর পাওয়া গেছে। গত রোববার দিবাগত রাতে বন্দর থানার সোনাকান্দাস্থ মেরিন টেকনোলজী অভ্যন্তরে এ চুরি ঘটনাটি ঘটে।

 

ওই সময় চোরের দল বাসভবনের বারান্দার গ্রীল কেঁটে প্রায় ৩৫ হাজার টাকার মালামাল ও ২টি সিলিং ফ্যান চুরি করে নিয়ে যায়। এ ব্যাপারে উল্লেখিত প্রতিষ্ঠানের সহকারি হোস্টেল সুপার গোলাম রসুল আজাদ আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চালাচ্ছে।


এ বিষয়ে সহকারি হোস্টেল সুপার গোলাম রসুল আজাদ জানান, রোববার তিনি নারায়ণগঞ্জ শিল্পকলা একাডেমি একটি অনুষ্ঠানে যান। ওই সুযোগে ওই দিন মধ্যরাতে অজ্ঞাত নামা চোরেরদল কৌশলে বারান্দার গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে।


পরে চোরের দল বাসায় রক্ষিত একটি লেরিক্স স্ট্যান্ড, একটি বোকাল স্ট্যান্ড মাইক্রোফোন,  একটি পেড স্ট্যান্ড, একটি তবলা স্ট্যান্ড মাইক্রোফোন ও ২টি সিলিং ফ্যান চুরি করে নিয়ে যায়। চুরি বিষয়টি আমার কর্তৃপক্ষকে জানিয়েছি। 


এ ব্যাপারে মেরিন টেকনোলজী ভারপ্রাপ্ত প্রিন্সিপাল আকরাম আলী জানান, চুরি ঘটনাটি আমি শুনেছি। তবে সহকারি হোস্টেল সুপার এ বিষয়ে লিখিত ভাবে আমাদের কিছু জানায়নি। বিষয়টি যাচাই বাছাই করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। 


উল্লেখ্য, গত ৫ দিন পূর্বে অজ্ঞাত নামা চোরের দল বাংলাদেশ ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজী অফিস কোয়াটার থেকে ৯টি সিলিং ফ্যান চুরি করে নিয়ে যায়।
 

সম্পর্কিত বিষয়: