নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

ফতুল্লায় ১৩ বছর বয়সী কিশোরীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:১৩, ১০ জুলাই ২০২২

ফতুল্লায় ১৩ বছর বয়সী কিশোরীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

ফতুল্লায় ১৩ বছর বয়সী কিশোরীকে ধর্ষণের অভিযোগে নাছির (৩৫) নামক এক যুবক কে গ্রেপ্তার করেছে পুলিশ। 

 

গ্রেপ্তারকৃত নাছির ঝালকাঠি জেলার নলছিটি থানার ভবানিপুরের সিকান্দার মোল্লার পুত্র ও ফতুল্লা থানার আলীগঞ্জের শিল্পির বাড়ীর ভাড়াটিয়া। শনিবার (৯ জুলাই) সন্ধ্যায় তাকে আলীগঞ্জ থেকে গ্রেপ্তার করে পুলিশ।

 

কিশোরীর মা জানায়,কিশোরীর বাবা দ্বিতীয় বিয়ে করে অনত্র বসবাস করে।সে  তার মেয়েকে নিয়ে আলীগঞ্জ শিল্পির বাড়ীতে ভাড়ায় বসবাস করে স্থানীয় একটি গার্মেন্টসে চাকুরি করে আসছিলো। গ্রেফতারকৃত নাছির একই বাড়ীর ভাড়াটিয়া।

 

নাছিরের স্ত্রী গার্মেন্টেসে চাকুরি করে এবং সে নিজে একজন চা দোকানদার। রাতভর দোকান করে দিনে সে বাসায় থাকে। প্রতিদিন সকাল হলে কিশোরীর মা এবং নাছিরের স্ত্রী নিজ নিজ কর্মস্থলে চলে যায়।

 

ফিরে আসে ছুটির পর রাত আটটায়। গত এক মাস পূর্বে নাছির কিশোরী ও তার এক বান্ধবী কে শাক কেটে দেওয়ার কথা বলে নিজ ঘরে ডেকে নিয়ে যায়।

 

কিশোরীর বান্ধবী এক পর্যায়ে চলে গেলে ঘরের দরজা বন্ধ করে কিশোরীকে ভয় দেখিয়ে তার মুখ চেপে জোড় পূর্বক ধর্ষন করে।এবং বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি প্রদান করে ছেড়ে দেয়।

 

এরপর নাছির কিশোরী মেয়েকে গত এক মাসে একাধিকবার ধর্ষন করে। সর্বশেষ গত সোমবার(৪ জুলাই) দুপুর একটার দিকে কিশোরীকে কিস্তির টাকা দেওয়ার কথা বলে নিজ ঘরে ডেকে নিয়ে কিশোরী কে জোড়পূর্বক ধর্ষন করে। বিষয়টি বাড়ীর লোকজন দেখে ফেলে এবং তাকে জানায়।

 

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হারেছ শিকদার জানায়,অভিযোগ পেয়েছি। অভিযুক্ত ধর্ষক নাছির কে সন্ধ্যা সাতটার দিকে গ্রেফতার করা হয়েছে।প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত নাছির ধর্ষনের কথা স্বীকার করেছে।