নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

ফতুল্লায় বিয়ের প্রলোভনে কিশোরী ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৫০, ২০ আগস্ট ২০২২

ফতুল্লায় বিয়ের প্রলোভনে কিশোরী ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

ফতুল্লায় বিয়ের প্রলোভনে ১৫ বছর বয়সী এক কিশোরী কে ধর্ষণের অভিযোগে রিফাত (২০) নামক এক যুবক কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত রিফাত ফতুল্লা মডেল থানার বক্তাবলী চর রাজাপুরের আদু রকমানের পুত্র।

 

বৃহস্পতিবার (১৮ আগস্ট) রাতে তাকে বিসিক শাসনগাঁও এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে ভুক্তভোগী ওই কিশোরীর মা বাদী হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।


মামলায় উল্লেখ করা হয়, বাদীর মেয়ের সাথে তিন বছর ধরে গ্রেপ্তারকৃতের প্রেমের সম্পর্ক। সেই সম্পর্কের সূত্র ধরে গ্রেপ্তারকৃত রিফাত কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে গত ছয় মাস ধরে কিশোরীর নিজ বাসায় এবং গ্রেপ্তারকৃতের বাসা সহ বিভিন্ন জায়গায় নিয়ে একাধিকবার ধর্ষণ করেছে। 


সর্বশেষ চলতি বছরের মে মাসের ২ তারিখে গ্রেপ্তারকৃত রিফাত কিশোরীর বাসায় গিয়ে খালি বাড়ী পেয়ে কিশোরীকে জোড়পূর্বক ধর্ষন করে। কিশোরী রিফাতকে একাধিকবার বিয়ের জন্য চাপ প্রয়োগ করে। রিফাত কিশোরীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সময় কালক্ষেপন করতে থাকে। 


চলতি মাসের ১৮ তারিখে সকাল নয়টার দিকে কিশোরীর বাবা, মা ও চাচা গ্রেপ্তারকৃত রিফাতের বাসায়  গিয়ে বিস্তারিত জানিয়ে কিশোরী মেয়েকে বিয়ের জন্য রিফাতের পরিবারের সদস্যদেরকে প্রস্তাব দেয়। এতে ক্ষিপ্ত রিফাত তার বাবা, ভাই ও চাচা কিশোরীর বাবা, মা ও চাচা কে বেদম প্রহার করে বাসা থেকে বের করে দেয়।


এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক সোহাগ চৌধুরী জানান, কিশোরীর মায়ের দায়ের করা মামলায় বৃহস্পতিবার রাতে অভিযুক্ত ধর্ষক রিফাত কে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার গ্রেপ্তারকৃত কে আদালতে পাঠানো হয়েছে।