নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

৫ টি চাকু, ১ টি টেটা ও ১ টি ফলা উদ্ধার

সোনারগাঁয়ের দুর্ধর্ষ কিশোর গ্যাং টাইগার গ্রুপের প্রধান বাবুসহ গ্রেপ্তার ৭ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৩৭, ২৩ ডিসেম্বর ২০২২

সোনারগাঁয়ের দুর্ধর্ষ  কিশোর গ্যাং টাইগার গ্রুপের প্রধান বাবুসহ গ্রেপ্তার ৭ 

সোনারগাঁয়ের দুর্ধর্ষ কিশোর গ্যাং “টাইগার গ্রুপ” এর প্রধান বাবুসহ ওই গ্রুপের সাত সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো মো. বাবু মিয়া (২২), মো. শাহজালাল শাহা (২২), মো. রাসেল (২৪), মো. মোখলেছুর রহমান মোক্কা (২৮), মো. শান্ত আহমেদ রানা (১৯), মো. মুমিন (২৫), ও মো. জুম্মন (১৯)।

 

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দিবাগত রাতে সোনারগাঁও থানাধীন কাঁচপুর এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-১১। এসময় তাদের কাছ থেকে ৫ টি চাকু, ১ টি টেটা ও ১ টি ফলা উদ্ধার করা হয়।

 

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃতরা নিজেদেরকে কিশোর গ্যাং “টাইগার গ্রুপ” এর সদস্য বলে পরিচয় দিয়ে থাকে। তারা দীর্ঘদিন যাবৎ রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছে। বিরুদ্ধে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে ইতিপূর্বে বিভিন্ন থানায় নিম্নেবর্ণিত মামলা রয়েছে :

 

গ্রেফতারকৃত ১ নং আসামী মোঃ বাবু মিয়া (২২) এর বিরুদ্ধে ইতিপূর্বে ০২টি মামলা রয়েছে যথাক্রমেঃ

১। নারায়ণগঞ্জ এর সোনারগাঁও থানার এফআইআর নং-২৩, তারিখ- ১৭ আগস্ট ২০২২, জি আর নং-৩৭৬, তারিখ- ১৭ আগস্ট, ২০২২ সময়- দুপুর ১২.৪৫ ঘটিকা। ধারা- ৩৯৯/৪০২/৩৪ পেনাল কোড-১৮৬০, এই মামলায় সে এজাহারে অভিযুক্ত/বিবাদী -

২। নারায়ণগঞ্জ এর রুপগঞ্জ থানার এফআইআর নং-১৬, তারিখ- ০৫ জুন, ২০২২, সময়- ১৪.১০ ধারা- ৪(১)/৫ আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন ২০০২, এই মামলায় সে এজাহারে অভিযুক্ত/বিবাদী - চার্জশীট-৩৩৬, এই মামলায় অভিযুক্ত করা হয়েছে।

 

# গ্রেফতারকৃত ২ নং আসামী মোঃ শাহজালাল শাহা (২২) এর বিরুদ্ধে ইতিপূর্বে ০১টি মামলা রয়েছে যথাক্রমেঃ

ডিএমপি এর খিলগাঁও থানার নন এফআইআর নং-১৭৩/২১, তারিখ- ১৯ জুন ২০২১, সময়- ০১.৩০ ঘটিকা। ধারা- , এই মামলায় সে সাধারণ ডায়েরীতে অভিযুক্ত।

 

# গ্রেফতারকৃত ৩নং আসামী মোঃ রাসেল (২৪) এর বিরুদ্ধে ইতিপূর্বে ০২টি মামলা রয়েছে যথাক্রমেঃ

 ১। নারায়ণগঞ্জ এর সোনারগাঁও থানার এফআইআর নং-২৩, তারিখ- ১৭ আগস্ট ২০২২, জি আর নং-৩৭৬, তারিখ- ১৭ আগস্ট, ২০২২; সময়- দুপুর ১২.৪৫ ঘটিকা। ধারা- ৩৯৯/৪০২/৩৪ পেনাল কোড-১৮৬০, এই মামলায় সে এজাহারে অভিযুক্ত/বিবাদী -

২। কুমিল্লা এর হোমনা থানার এফআইআর নং-১/১০৮, তারিখ- ০২ ডিসেম্বর ২০২১, জি আর নং-১০৮/২১, তারিখ- ০২ ডিসেম্বর, ২০২১; সময়- রাত্র ০০.৩৫ ঘটিকায় ধারা- ৪৫৭/৩৮০ পেনাল কোড-১৮৬০, এই মামলায় সে তদন্তে সন্দিগ্ধ।

 

# গ্রেফতারকৃত ৫ নং আসামী মোঃ শান্ত আহমেদ রানা (১৯) এর বিরুদ্ধে ইতিপূর্বে ০১টি মামলা রয়েছে যথাক্রমেঃ

নারায়ণগঞ্জ এর সোনারগাঁও থানার এফআইআর নং-২৬, তারিখ- ১১ জুন ২০২২, জি আর নং-২৭১, তারিখ- ১১ জুন ২০২২, সময়- ২০.১৫ ঘটিকা ধারা- ৪(১)/৫ আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) (সংশোধন) আইন, ২০১৯ , এই মামলায় সে এজাহারে অভিযুক্ত।