নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জের অপহৃত কিশোরী ৩৩ দিন পর রাজবাড়ী থেকে উদ্ধার, গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৩৭, ১১ ফেব্রুয়ারি ২০২৩

সিদ্ধিরগঞ্জের অপহৃত কিশোরী ৩৩ দিন পর রাজবাড়ী থেকে উদ্ধার, গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে অপহৃত কিশোরীকে ৩৩ দিন পর রাজবাড়ী জেলা থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় দুই অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

 

শনিবার (১১ ফেব্রুয়ারী) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ এর সত্যতা নিশ্চিত করেন। বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ওই কিশোরীকে অপহরণ করা হয়েছিল বলে অভিযোগ পরিবারের। গ্রেপ্তারকৃতরা হলো, রাজবাড়ী জেলার পাংশা থানার চর আফরা গ্রামের সোহান (২২) ও রাসেল (৩৬)।


মামলার বাদী মো. শাহ কামাল জানান, তিনি সপরিবারে সিদ্ধিরগঞ্জের হীরাঝিল আবাসিক এলাকায় থাকেন। তার মেয়ে সোনারগাঁ থানার পঞ্চমী ঘাট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী (১৩) কে  একই এলাকার ভাড়াটিয়া সুজন মানিকের ছেলে সোহান ফেসবুক ও  মোবাইল ফোনে উত্যক্ত করত। 


বিয়ের প্রস্তাবও দিয়েছিল। রাজি না হওয়ায় স্কুলে যাওয়ার পথে গত ৮ জানুয়ারি মহিমাকে অপহরণ করা হয়। এঘটনায় মো. সুজন মানিক, মো. সোহান, তানিয়া ও রাসেলের নাম উল্লেখ ও ৩ জনকে অজ্ঞাত আসামি দিয়ে ৬ ফেব্রুয়ারি সিদ্ধিরগঞ্জ থানায় অপহরণ মামলা করেন শাহ কামাল।   


সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইয়াউর রহমান বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় আসামিদের অবস্থান নিশ্চিত হয়ে গত শুক্রবার সারাদিন রাজবাড়ী জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সোহান ও রাসেলকে গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার করা হয়। মামলার অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।  


সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা এর সত্যতা নিশ্চিত করেছেন।