নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

ফতুল্লায় চকলেটের প্রলোভনে শিশু ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৩৭, ১৭ ফেব্রুয়ারি ২০২৩

ফতুল্লায় চকলেটের প্রলোভনে শিশু ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

ফতুল্লায় চকলেটের প্রলোভনে নিজ ঘরে ডেকে নিয়ে তিন বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই শিশুটির মা ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দিলে পুলিশ শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাত আড়াইটায় দিকে কাশিপুর ফরাজিকান্দা থেকে অভিযুক্ত ধর্ষক রেজাউল করিম (৪২) কে গ্রেপ্তার করে।

 

গ্রেপ্তারকৃত রেজাউল করিম ফতুল্লা মডেল থানার কাশিপুর ফরাজিকান্দার ইকবাল  মিয়ার  ভাড়াটিয়া তারা মিয়ার পুত্র। এরআগে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে আটটায় ফতুল্লার কাশিপুর এলাকায় এ ঘটানাটি ঘটে।


পুলিশ জানায়, বাদী এবং গ্রেপ্তারকৃত রেজাউল করিম একই বাসায় পাশাপাশি রুমে ভাড়ায় বসবাস করে আসছিলো। বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে বাদী রান্না ঘরে রান্না করছিলো। এ সময় চকলেট দেওয়ার কথা বলে নিজ ঘরে ডেকে নিয়ে বাদীর শিশু মেয়েক ধর্ষন করে।


রান্না শেষে নিজ রুমে এসে বাদী তার মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুজি করতে থাকে। এক পর্যায়ে শিশু মেয়ের স্যান্ডেল গ্রেপ্তারকৃত রেজাউল করিমের দরজার বাইরে দেখতে পায়। তখন ভেতর থেকে দরজা বন্ধ ছিলো। এতে করে বাদী দরজায় ধাক্কা দিলে রেজাউল করিম তার ঘরের দরজা খুলে দিলে শিশুটি বের হয়ে কান্না করতে থাকে।


এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই)  সজিব জানায়,  গ্রেপ্তারকৃত রেজাউল প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। শিশুটি কে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।