নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

r

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:০২, ২৬ ফেব্রুয়ারি ২০২৩

r

বন্দরে বেড়াতে এসে এক যুবতীকে গণধর্ষণের পর স্বর্ণালংকার ও মোবাইল সেট ছিনিয়ে নেওয়ার অভিযোগে ৩ ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ । শনিবার (২৫ ফেব্রুয়ারি)  বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করা হয়। 


 গ্রেপ্তারকৃতরা  হলো  বন্দরের দড়ি সোনাকান্দা এলাকার কাওছারের ছেলে আরমান (২৩) একই এলাকার গফুর মিয়ার ছেলে ইয়াছিন (২০) ও রূপালী আবাসিক এলাকার মানিক চাঁনের ছেলে  বাক্কা ওরফে আবু বক্কর সিদ্দিক (২২)।


 এর আগে গত ১৪ ফেব্রুয়ারী রাত প্রায় ৮টায় বন্দর উপজেলার হাজীপুর ট্রেনিং সেন্টারের পশ্চিম পার্শে^ বিলের মধ্যে ওই গনধর্ষনের ঘটনাটি ঘটে।

 

এ ব্যাপারে ভুক্তভোগী যুবতী বাদী হয়ে আটককৃত ৩ ধর্ষকসহ ৪ জনের নাম উল্লেখ করে ও আরো এক জনকে অজ্ঞাত নামা আসামী করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ৩২(২)২৩। গ্রেপ্তারকৃত ৩ ধর্ষককে বন্দর থানা পুলিশ জিজ্ঞাসাবাদ অব্যহত রেখেছে। 


ধর্ষণের শিকার যুবতী জানান, গত ১৪ ফেব্রুয়ারী বন্দরের সোনাকান্দা এলাকায় তার বান্ধবীর বাড়িতে বেড়াতে যাওয়ার পথে বন্দর হাজীপুর ট্রেনিং সেন্টারের সামনে আসলে ওই সময়  আকাশ , মাঠা , আরমান ও বাক্কা নামের চার যুবক তার পথ রোধ করে। 


এ সময় তারা তাকে জোর পূর্বক হাজীপুর ট্রেনিং সেন্টারের পাশের বিলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এরপর ধর্ষণকারীরা তার গলার চেইন ,আংটি,  কানের দুলসহ এক ভরি ৮ আনা ওজনের স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়। 


এ ব্যাপারে বন্দর থানার ওসি আবু বকর সিদ্দিক  জানান, এ ঘটনায় মামলা হয়েছে। তিন ধর্ষককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।