নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

আড়াইহাজার থেকে অপহৃত কিশোরী পল্টনে উদ্ধার, গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:১৯, ১২ এপ্রিল ২০২৩

আড়াইহাজার থেকে অপহৃত কিশোরী পল্টনে উদ্ধার, গ্রেপ্তার ১

আড়াইহাজার থেকে অপহৃত এক কিশোরী (১৩) কে রাজধানী ঢাকার পল্টন থানা এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব-১১। এসময় মো. রানা মিয়া (২২) নামে এক অপহরণকানীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রানা মিয়া রূপগঞ্জ থানাধীন আউখাব এলাকার মোঃ জসিম উদ্দিনের ছেলে। 


র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার (এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এ তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন। মামলার সূত্রধরে মঙ্গলবার দুপুরে অভিযান চালিয়ে এক অপহরণকারীকে গ্রেপ্তার করে র‌্যাব। মামলার অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের কার্যক্রম চলমান রয়েছে।


গ্রেপ্তারকৃত আসামী ও উদ্ধারকৃত ভিকটিমকে আড়াইহাজার থানার অত্র মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।


জানাগেছে, উদ্ধারকৃত ভিকটিম (১৩) ভূলতা স্কুল এন্ড কলেজ এর ৮ম শ্রেনীর ছাত্রী। ভিকটিম স্কুলে আসা যাওয়ার পথে গ্রেফতারকৃত আসামী ভিকটিমকে বিভিন্ন ভাবে উত্যক্ত করে আসছিল। এতে ভিকটিম রাজি না হওয়ায় আসামী ভিকটিমকে বিভিন্নভাবে ভয়-ভীতি প্রদর্শণ করতে থাকে। 


ঘটনার এক পর্যায়ে গত ২৮ ফেব্রুয়ারি বিকালে ভিকটিম আড়াইহাজারের চামুরকান্দি এলাকায় তার ফুফুর বাড়ির সামনের রাস্তায় অবস্থানকালে আসামী মোঃ রানা মিয়া (২২) তার সঙ্গীয় এজাহানামীয় আসামিদের সহযোগীতায় ভিকটিমকে জোরপূর্বক সিএনজিতে করে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।