নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

রূপগঞ্জে ৩০ লাখ টাকা ছিনতাই

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:১৭, ২৪ এপ্রিল ২০২৩

রূপগঞ্জে ৩০ লাখ টাকা ছিনতাই

রূপগঞ্জে বৃহৎ শিল্প গ্রুপ রংধনু গ্রুপের প্রতিষ্ঠান রংধনু সিএনজি  রিফুয়েলিং স্টেশনের আমদানিকৃত ৩০ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারীরা। 


সোমবার (২৪ এপ্রিল) বেলা পৌনে ১১ টার দিকে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল ব্যাংক) ভুলতা শাখায় জমা দিতে যাওয়ার পথে ঢাকা সিলেট মহাসড়কের বাংলাকেট নামক স্থানে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।


রংধনু সিএনজি রিফুয়েলিং স্টেশনের ব্যবস্থাপক ইদি আমিন জুয়েল জানান, ঈদুল ফিতরের  ছুটিতে রংধনু সিএনজি রিফুয়েলিং স্টেশনের সিএনজি গ্যাস, ডিজেল, অকটেন বিক্রির ৩০ লাখ টাকা আমদানি হয়।

 

আর ওই আমদানির টাকা তাদের প্রতিষ্ঠানের ক্যাশিয়ার গোলাম কিবরিয়া একটি সিএনজি যোগে সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল ব্যাংক) ভুলতা শাখায় জমা দেওয়ার উদ্দেশ্যে বেলা পৌনে এগারোটার দিকে রওনা হন। 


তাদের (রংধনু সিএনজি রিফুয়েলিং স্টেশন) থেকে প্রায় আধা কিলোমিটার সামনে বাংলাকেট নামক স্থানে একটি সাদা প্রাইভেটকার যোগে এসে ৩/৪ জনের একদল ছিনতাইকারী তাদের সিএনজিকে গতিরোধ করে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে গোলাম কিবরিয়াকে।


এ সময় গোলাম কিবরিয়ার সঙ্গে থাকা ৩০ লাখ টাকা রাখা একটি ব্যাগ ছিনতাই করে তাৎক্ষণিক কিছু বুঝার আগেই প্রাইভেটকার যোগে দ্রুতগতিতে ভুলতার দিকে পালিয়ে যায় ছিনতাইকারীরা । 


এ বিষয়ে রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান বলেন, ছিনতাই এর ঘটনাটি আমরা খতিয়ে দেখছি। আশা করি দ্রুত ঘটনাটি উদঘাটন ও ছিনতাই হওয়া টাকা উদ্ধার এবং ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে পারব।