নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

বন্দরে ২ কিশোরী নিখোঁজ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৪৩, ১৬ মে ২০২৩

বন্দরে ২ কিশোরী নিখোঁজ

নারায়ণগঞ্জ বন্দরে তাছলিম (১৪) ও তামান্না আক্তার অনি (১৫) নামের দুই কিশোরী নিখোঁজ হওয়ার সংবাদ পাওয়া গেছে। গত ১০ মে সন্ধ্যায় ও ১৫ মে সকালে তারা পৃথকভাবে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি।  

 

এ ব্যাপারে নিখোঁজ কিশোরীর পিতা-মাতা বাদী হয়ে বন্দর থানায় সাধারন ডায়েরী করেন। যার ডায়েরী নং ৭৫২ ও ৭৪৯। তাং ১৬-০৫-২০২৩ইং।


সূত্রে জানা যায়, গত ১০ মে বিকাল ৪টায় বন্দর দক্ষিন লক্ষণখোলা এলাকার মোঃ আল-আমিন মিয়ার মেয়ে তাছলিম বান্ধবীর বাড়িতে যাবে বলে বাসা থেকে বের হয়ে নিরুদ্দেশ হয়।

 

অপরদিকে ১৫ মে সকালে ধামগড় সেনেরবাড়ি এলাকার মোঃ সাদেকের কন্যা তামান্না আক্তার অনি দোকানে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়ে নিরুদ্দেশ হয়।    


নিখোঁজ তাছলিমের মা জানান, তার মেয়ে দক্ষিন লক্ষনখোলা এলাকায় তাদের সাথেই থাকতেন। কিন্তু ১০ মে বিকেলে বান্ধবীর বাড়িতে যাবে বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। আত্নীয়স্বজনসহ বিভিন্ন স্থানে খুজেও তার কোন সন্ধান পাই নাই।

 

অপরদিকে,নিখোঁজ অনি'র পরিবারের পক্ষ থেকে জানায়,গত ১৫ মে সকাল ১০ টায় থানার ধামগড় সেনেরবাড়িস্থ নিজ বাড়ি থেকে বের হয়ে অনি আর বাসায় ফেরেনি। নিকট আত্নীয়সহ বহু জায়গায় খুজেও কোন সন্ধান মিলেনি।


বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর ছিদ্দিক বলেন, দুই কিশোরীর পরিবারের লোকজন থানায় এসে বিষয়টি জানিয়েছে। তাদেরকে সাধারণ ডায়েরি (জিডি) করার পরামর্শ দিয়েছি।