নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২০ মে ২০২৪

অসুস্থ্য ছাত্রলীগ নেতার পাশে সোনালী অতিত সংগঠনের নেতৃবৃন্দ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:০৫, ১৮ মে ২০২৩

অসুস্থ্য ছাত্রলীগ নেতার পাশে সোনালী অতিত সংগঠনের নেতৃবৃন্দ

বন্দর থানা ছাত্রলীগের সভাপতি অসুস্থ্য নাজমুল হাসান আরিফকে দেখতে তার বাড়িতে যান বন্দর থানা ছাত্রলীগের সোনালী অতিত সংগঠনের নেতৃবৃন্দ।

 

বুধবার (১৭ মে) রাতে ছাত্রলীগ নেতার বাড়িতে গিয়ে তার বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন ছাত্রলীগের সহযোদ্ধারা।


এ সময় ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান আরিফের সাথে নিবিরভাবে অসুস্থ্যতার বিষয়ে আলোচনা করেন বন্দর উপজেলা আ’লীগের সহসভাপতি ও মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবেক ছাত্রলীগ নেতা গাজী এমএ সালাম। তখন অসুস্থ্য ছাত্রলীগ নেতা আরিফ প্রথমে পায়ের বৃদ্ধাঙ্গুলীতে আঘাতের কারনে পচন ধরে ও ব্যাথা অনুভব হয় ।

 

চিকিৎসা নিতে বন্দর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে গেলে বৃদ্ধাঙ্গুলী অপারেশন করতে পরামর্শ দেন ডাক্তার। আঙ্গুল অপারেশনে ভুল স্থানে অস্ত্রপ্রচার করার কারনে ইনফেকশন হলে দ্রুত উন্নত চিকিৎসার জন্য ঢাকা বারডেম হাসপাতালে গিয়ে চিকিৎসা করান এবং বৃদ্ধাঙ্গুলি কর্তন করে ফেলে দিতে হয়।

 

মুলত ভুল চিকিৎসার কারনেই তার আঙ্গুল কর্তন করতে হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। বর্তমানে তিনি আগের চেয়ে একটু সুস্থ্য হয়ে উঠছেন বলে জানা যায়। 


এ সময় উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাইদুল ইসলাম জুয়েল,বন্দর থানা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি মিয়া বাবু, সহসভাপতি শিক্ষক নেতা শেখ কামাল, সাংগঠনিক সম্পাদক বিপ্লব সরকার, থানা ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন, আরিফ চৌধুরী, ফারুক হোসেন জনি, কলাগাছিয়া  ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহিন তাহেরী সিনহা, সাধারন সম্পাদক সোয়েব মোহাম্মদ লিটন, সাংগঠনিক সম্পাদক হাজী আহমেদ তুষার মাঈনউদ্দিন, ২১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাসান প্রমূখ।