নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

রূপগঞ্জে গাড়ি চালকদের সঙ্গে পুলিশের মতবিনিময় সভা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৪৩, ২০ মে ২০২৩

রূপগঞ্জে গাড়ি চালকদের সঙ্গে পুলিশের মতবিনিময় সভা

ঢাকা সিলেট মহাসড়ক ও এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কে ডাকাতি ও ছিনতাই রোধে নারায়ণগঞ্জের রূপগঞ্জে গাড়ির চালকদের সঙ্গে থানা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (২০ মে) দুপুরে উপজেলার নল-পাথর এলাকার পূর্বাচল মডেল রিফুয়েলিং ও অটো গ্যাস ফিলিং স্টেশন মিলয়নায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


সভায় সভাপতিত্ব করেন পূর্বাচল মডেল রিফুয়েলিং ও অটো গ্যাস ফিলিং স্টেশনের প্রতিষ্ঠাতা মোঃ সাইজুদ্দিন মাদবর। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম শায়েদ। 


এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ভোলাবো তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিজানুর রহমান, রূপগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাজী খলিল সিকদার, কাঞ্চন পৌরসভার কাউন্সিলর রোকনউদ্দিন, আমজাদ হোসেন ভুট্টু, আওয়ামী লীগ নেতা আব্দুল করিম, পূর্বাচল মডেল রিফুয়েলিং ও অটো গ্যাস ফিলিং স্টেশনের ম্যানেজিং ডিরেক্টর মাসুদ পারভেজসহ আরো অনেকে। 


মতবিনিময় সভা শেষে পূর্বাচল মডেল রিফুয়েলিং ও অটো গ্যাস ফিলিং স্টেশনের উদ্যোগে গাড়ির চালকদের মাঝে রেফেল ড্র প্রদান করা হয়। এতে ২শ জন চালক ফ্রিজ, টেলিভিশন, মোবাইলসহ নানা ধরনের লটারি পান।


মত বিনিময় সভায় রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম শায়েদ বলেন, ঢাকা সিলেট মহাসড়ক ও এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কে রূপগঞ্জ অংশে টহল দিচ্ছেন রূপগঞ্জ থানা পুলিশের দশটি টহল টিম। এছাড়া সবাই পুলিশের পোশাকে টহল দিচ্ছেন।

 

গাড়ির চালকদের উদ্দেশ্য করে ওসি বলেন, মহাসড়কে গাড়ি চালাতে গিয়ে যদি কাউকে ডাকাত বা ছিনতাইকারী বা কোন অপরাধী মনে হয় তাহলে পুলিশের টহল টিমকে অবহিত করেন। পুলিশ তাৎক্ষণিক ব্যবস্থা নেবে। 
 

সম্পর্কিত বিষয়: