নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

 সোনারগাঁয়ে মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:১৭, ২২ মে ২০২৩

 সোনারগাঁয়ে মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সোনারগাঁয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।  

 

সোমবার (২২ মে) সকালে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।


এ উপলক্ষে ২০ পাউন্ডের কেক কেটে উপজেলা মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী আনুষ্ঠানিক উদ্বোধন করেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার।


উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি আব্দুল কাইউম'র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো.আনোয়ার'র সঞ্চালনায় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানে নেতা কর্মীরা বক্তব্যে বলেন, মস্যজীবী লীগ আওয়ামী লীগের একটি সহযোগী সংগঠন হলেও এর সাথে যুক্ত নেতা কর্মীরা সব সময়ই আওয়ামী লীগের দু:সময়ে পাশে থেকে যে ভাবে সংগঠনকে চালিয়ে নিচ্ছে তা অত্যন্ত প্রসংসার দাবিদার।

 

এই সংগঠনে দক্ষ রাজনৈতিক নেতৃত্ব গড়ে উঠার পিছনে রয়েছে তাদের কঠোর মনোবল ও পরিশ্রম। দলের প্রয়োজনে দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালি করবে মস্যজীবী লীগ।


প্রতিষ্ঠাবার্ষিকীর সামগ্রিক আয়োজনে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ শামসুল ইসলাম ভুইঁয়া,জ্যেষ্ঠ সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু,সাধারণ সম্পাদক আলী হায়দার,সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, আওয়ামী লীগ নেতা ফজলে রাব্বি, মজিবুর রহমান, নাসরিন সুলতানা ঝরা সহ সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ এবং এর সহযোগী,ভাতৃপ্রতীম সংগঠনের নেতা কর্মী ও মৎস্যজীবী লীগের সর্বস্তরের নেতা কর্মী এবং সমর্থকবৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: