নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

সোনারগাঁয়ে নিখোঁজের সাতদিন পর বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১৩, ২৪ মে ২০২৩

সোনারগাঁয়ে নিখোঁজের সাতদিন পর বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার

সোনারগাঁয়ে নিখোঁজের সাতদিন পর সাদেক শিকদার নামে  সত্তুর বছর বয়সের এক বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

বুধবার (২৪ মে) বিকেলে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেনিখালী এলাকায় একটি বালুর মাঠের পাশে ঝোঁপ থেকে লাশটি উদ্ধার করা হয়। এসময় এলাকার শত শত নারী পুরুষ সেখানে ভীড় করেন। 


নিহত সাদেক শিকদারের বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি থানার চক্রতলা গ্রামে। তিনি বেশ কিছুদিন যাবত সোনারগাঁ উপজেলার বাড়ীমজলিশ এলাকায় তার মেয়ের বাসায় থাকতেন। 


মেয়ের জামাতা মোসলেউদ্দিন জানান, গত ১৬ মে বিকেলে আসরের নামাজ পড়তে মসজিদে গিয়ে নিখোঁজ হন বৃদ্ধ সাদেক শিকদার। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে বাবার সন্ধান না পেয়ে তার মেয়ে সোনারগাঁ থানায় সাধারণ ডায়েরী করেন। 


সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম জানান, বুধবার বিকেলে বালুর মাঠের ঝোঁগ থেকে দূর্গন্ধ ছড়ালে এলাকাবাসী সেখানে লাশ দেখতে পান। পরে তারা থানা পুলিশকে জানালে পুলিশ লাশ উদ্ধার করে পরিচয় শনাক্তের পর ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। 


এ ব্যাপারে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন জানান, লাশটিতে পঁচন ধরায় শরীরে কোন আঘাতের চিহ্ন আছে কিনা বোঝা যাচ্ছে না। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিতভাবে জানা যাবে। তবে এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।