নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

বন্দরে সন্ত্রাসী হামলায় নারী কাউন্সিলরের ছোট ভাই জখম

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৬, ৮ জুন ২০২৩

বন্দরে সন্ত্রাসী হামলায় নারী কাউন্সিলরের ছোট ভাই জখম

মাদক ব্যবসা বাধা দেওয়ার জের ধরে বন্দরে সন্ত্রাসী হামলায় নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদের ছোট ভাই আব্দুস সালাম (৪০) রক্তাক্ত জখম হয়েছে।

 

স্থানীয়রা সালামকে রক্তাক্ত অবস্থায়  উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। গত বুধবার (৭ জুন) রাত ১১টায় বন্দর থানার ২০নং ওয়ার্ডের দড়ি-সোনাকান্দা রাস্তা মোড়ে এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

 

সন্ত্রাসী হামলার ঘটনার সংবাদ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় আহত আব্দুস সালাম প্রাথমিক চিকিৎসা নিয়ে বৃহস্পতিবার (৮ জুন) দুপুরে বাদী হয়ে হামলাকারি মাদক ব্যবসায়ী আকাশ, মিরাজ হোসেন রকিব ও আলম মিয়ার নাম উল্লেখ্য করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। 


অভিযোগ সূত্রে জানা গেছে, বন্দর থানার ২০নং ওয়ার্ডের পশ্চিম হাজীপুর এলাকার আলম মিয়ার ছেলে আকাশ একই এলাকার নুর হোসেন মিয়ার ছেলে মিরাজ হোসেন দীর্ঘ দিন ধরে পশ্চিম হাজীপুর, সোনাকান্দা ও দড়ি-সোনাকান্দা এলাকায় অবাধে মাদক ব্যবসা করে আসছিল।

 

গত মঙ্গলবার (৬ জুন) রাত ১০টায় মাদক ব্যবসায়ী আকাশ ও মিরাজ হোসেন দড়ি সোনাকান্দা বালু মাঠে ইয়াবা বিক্রি সময় একই এলাকার মৃত আবুল হাসেম মিয়ার ছেলে আব্দুস সালাম তাদের বাধা প্রদান করলে উল্লেখিত মাদক ব্যবসায়ীরা ক্ষিপ্ত হয়ে মহিলা কাউন্সিলারের ছোট ভাই আব্দুস সালামকে অকথ্য ভাষায় গালিগালাজ করে প্রান নাশের হুমকি দেয়।

 

এর ধারাবাহিকতায় গত বুধবার (৭ জুন) রাত ১১টায় আব্দুস সালাম মিয়া  দড়ি-সোনাকান্দা রাস্তার মোড় হইতে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে রওনা হইলে ওই সময় উৎপেতে থাকা উল্লেখিত ২ মাদক ব্যবসায়ীসহ আকাশের পিতা আলম মিয়া ও তার ছেলে রকিব ধারালো অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে আব্দুস সালামের উপর অতর্কিত হামলা চালায়।

 

ওই সময় হামলাকারিা সুইচ গিয়ার চাকু দিয়ে আব্দুস সালামকে হত্যার উদ্দেশ্যে শরীরের বিভিন্ন স্থানে পুচিয়ে কাটা জখম করে পালিয়ে যায়।

 

এ ব্যাপারে ওসি আবু বকর সিদ্দিক জানান, সন্ত্রাসী হামলার ঘটনার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অপরাধীদের গ্রেপ্তারের জন্য আমাদের অভিযান অব্যহত রয়েছে।