নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

ফতুল্লায় শিশু ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:২৭, ১৮ জুন ২০২৩

ফতুল্লায় শিশু ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

ফতুল্লার তল্লায় মজা কিনে দেওয়ার কথা বলে ৭ বছর বয়সী এক শিশু কে ধর্ষন করার অভিযোগে নাসিম (৫৩) কে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১৮ জুন) দুপুরে তাকে ফতুল্লা মডেল থানার উত্তর তল্লার দক্ষিন কায়েমপুর থেকে গ্রেপ্তার করে পুলিশ।


এর আগে রোববার সকালে নির্যাতিত শিশুটির মা বাদী হয়ে ধর্ষনের অভিযোগ এনে গ্রেফতারকৃত নাসিম কে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত নাসিম নরসিংদি জেলার রায়পুরা থানার চর মধুয়ার মৃত শাহাদাত হোসেনের পুত্র। 


মামলায় উল্লেখ করা হয়, বাদীর পরিবার ও গ্রেপ্তারকৃত নাসিম উত্তর তল্লার দক্ষিন কায়েমপুরস্থ পাশাপাশি বাড়ীতে ভাড়ায় বসবাস করে। গ্রেপ্তারকৃত নাসিম ব্যাচেলার হিসেবে বসবাস করতো। পাশাপাশি বাড়ীতে ভাড়ায় বসবাস করায় পরিচিত হয়ে উঠে।  


বাদীর সাত বছর বয়সী মেয়ে গ্রেপ্তারকৃত নাসিমকে মামা বলে সম্বোধন করতো। বাদী  বুধবার (১৪ জুন) রাত আটটার দিকে কাজ থেকে ফিরে  রান্নার কাজে ব্যাস্ত হয়ে পরে। তখন গ্রেপ্তারকৃত নাসিম মজা কিনে দেওয়ার বলে বাদীর মেয়েকে নিজ ঘরে নিয়ে ধর্ষন করে। 


এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক জিয়া জানান, মামলা হয়েছে। শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ধর্ষন মামলার অভিযুক্ত আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।