নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

ফতুল্লায় ধর্ষণে স্কুল ছাত্রী অন্ত:সত্ত্বার ঘটনায় ধর্ষক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৩২, ৫ জুলাই ২০২৩

ফতুল্লায় ধর্ষণে স্কুল ছাত্রী অন্ত:সত্ত্বার ঘটনায় ধর্ষক গ্রেপ্তার

ফতুল্লার কাশিপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুল ছাত্রী একাধিকবার ধর্ষণ করার ফলে আট মাসের অন্ত:সত্ত্বা হওয়ার ঘটনার মামলার অভিযুক্ত আসামি সৌরভ  রাজবংশী (১৯) কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

 

গ্রেপ্তারকৃত সৌরভ রাজবংশী ফতুল্লা মডেল থানার কাশিপুর মধ্যপাড়া জেলেপাড়ার স্বপন রাজবংশীর পুত্র। বুধবার দুপুরে তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ। 


এরআগে মঙ্গলবার রাতে তাকে ফতুল্লার কাশিপুর নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে ওই স্কুল ছাত্রী বাদী হয়ে ধর্ষনের অভিযোগ এনে গ্রেপ্তারকৃত সৌরভ রাজবংশীকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় ধর্ষন মামলা দায়ের করে।


স্কুল ছাত্রীটি জানায়, অভিযুক্ত যুবক সৌরভ রাজবংশী সম্পর্কে তার মামাতো ভাই। আত্নীয়তার সুবাদে তাদের উভয়ের বাড়ীতে প্রায় সময় আসা যাওয়া হতো। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এবং অভিযুক্ত সৌরভ রাজবংশী তাকে বিয়ের প্রলোভন দেখায়। 


গত বছরের অক্টোবর মাসের ১৫ তারিখে অনুষ্ঠিতব্য কালী পূজায় আত্নীয় হিসেবে বাদীকে সৌরব রাজবংশী তাদের বাসায় নিমন্ত্রণ করে। সেদিন ওই বাসাতেই রাত্রী যাপন করে। অভিযুক্তের বোনের সাথে  রাতে ঘুমিয়ে পরে। রাত দুইটার দিকে অভিযুক্ত সৌরভ তাকে ঘুম থেকে ডেকে তুলে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রথম বারের মতো শারিরীক সম্পর্ক করে। 


এরপর থেকে সময় সুযোগ হলে প্রায় সময় তাদের মধ্যে শারিরীক সম্পর্ক হয়। বিয়ের কথা বললে সে এড়িয়ে চলতে শুরু করে। এরই মধ্যে সে অন্ত:সত্ত্বা হয়ে পরে। এ নিয়ে পরিবারের লোকজনের মধ্যে বিষয়টি জানাজানি হলে তাদের কে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করার জন্য হুমকি দেয়া হচ্ছিলো।


মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক কামরুজ্জামান জানান, অভিযুক্ত আসামী সৌরভ রাজবংশী কে মঙ্গলবার মধ্যরাতে কাশিপুরস্থ নিজ বাড়ী থেকে গ্রেপ্তার করা হয়।