নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে কমছেনা কিশোর গ্যাং ও মাদকসেবীর দাপট, আতংকে কবির

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১৬, ৮ জুলাই ২০২৩

সিদ্ধিরগঞ্জে কমছেনা কিশোর গ্যাং ও মাদকসেবীর দাপট, আতংকে কবির

সিদ্ধিরগঞ্জে নাসিক ৮নং ওয়ার্ডে কিশোর গ্যাং ও মাদকসেবীরা দিন দিন বেপোরোয়া হয়ে উঠেছে। পাড়া মহল্লার প্রতিটি অলিগলিতে অবাধ বিচরণ ও প্রকাশ্যে অপরাদ কর্মকান্ড করায় আতংকে দিনাতিপাত করছে ওই ওয়ার্ডের বাসিন্দারা। 


মাদক ছাড়াও এলাকায় ইভটিজিং নির্মাধীন ভবনে আড্ডা, চুরি, ছিনতাই, চাঁদাবাজি মারামরিসহ নানা অপকর্মে জড়িয়ে পড়ছে কিশোর গ্যাং এর সদস্যরা। আইনশৃংখলা বাহিনী চোখকে ফাঁকি দিয়ে নিমিশেই অপরাধ কর্মকান্ড করে গাঁ ঢাকা দেয় তারা।


সম্প্রতি কিশোর গ্যাং ও  মাদকসেবীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে থানা পুলিশের দ্বারস্থ হয়েছেন ৮নং ওয়ার্ড শান্তি নগর এলাকার মৃত  গোলাম মোস্তফার বড় ছেলে আহমেদ কবির। থানায় অভিযোগ করেও রেহাই পাননি তাদের অত্যাচার থেকে। 


গত দুই মাস আগে আহমেদ কবির এনায়েতনগর লাকী বাজার এলাকায় নতুন বাড়ি নির্মাণের সময় এলাকার কিছু বখাটে কিশোর গ্যাং ও মাদকসেবীর একটি দল তার কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দেয়ায়  তারা কি করে বাড়ি নির্মাণ করি দেখে নেওয়ার হুমকি প্রদান করে।  


এরপর থেকে প্রতিনিয়ত তারা  কোনো না কোনো ক্ষতি করার চেষ্টায় মগ্ন হয়ে থাকে।  কিছু দিন আগে তারা বাড়ির কাজ করার রড, সিমেন্টসহ প্রয়োজনীয় মালামাল চুরি করে নিয়ে যায়।  বিষয়টি স্থানীয় মাতবর ও প্রভাবশালীদের জারালেও কোনো কাজ হয়নি। উল্টো তারা গত বুধবার ৫ জুলাই   তারা বাড়ির দেয়াল ভাংচুর করে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন আহমেদ কবির।   


অভিযোগ সুত্রে জানা যায়, গত বুধবার ৫ জুলাই সন্ধ্যার পর একই এলাকার কিছু বখাটে ছেলেদের গ্রুপ আহমেদ কবিরের নতুন নির্মানাধীন ভবনের নিচ তলায় একটি রুমে বসে মাদক সেবন কালে আহমেদ কবিরের পরিচিত একজন  তাদেরকে উক্ত স্থানে মাদক সেবনে বাঁধা দিলে মাদকসেবী মুন্না ও অজ্ঞাত ১০/১২ জন মিলে উত্তেজিত হয়ে নতুন ভবনের দেয়াল ভেঙ্গে ফেলে এবং অকথ্য ভাষায় গালাগালি করে। 


এবিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা জানান,  বিষয়টি তদন্তনাধীন। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।