নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

ফতুল্লায় শিশু ধর্ষণ, রাজধানী থেকে ধর্ষক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৬:৫৩, ১৫ আগস্ট ২০২৩

ফতুল্লায় শিশু ধর্ষণ, রাজধানী থেকে ধর্ষক গ্রেপ্তার

ফতুল্লায় ছয় বছরের শিশু ধর্ষন মামলার অভিযুক্ত আসামী ঈমান (২০) কে  র‌্যাব-৩'র সহযগিতায় রাজধানী ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।


 গ্রেপ্তারকৃত ঈমান ঢাকা জেলার কদমতলী থানার ঢাকা ম্যাচের নতুন কলোনীর খোকন মিয়ার পুত্র।
সোমবার রাতে তাকে ঢাকার কদমতলী থানার ম্যাচ ফ্যাক্টরীর  ঈগলু গলি  থেকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে পুলিশ।


এর আগে রোববার রাতে নির্যাতিত শিশুটির নানা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় গ্রেপ্তারকৃত ঈমান আলী কে অভিযুক্ত করে ধর্ষনের মামলা দায়ের করে।


মামলায় উল্লেখ করা হয়, শিশুটি তার নানা- নানীর সাথে পাগলা রসুলপুর এলাকায় ভাড়াটিয়া বাসায় বসবাস করে। অপরদিকে অভিযুক্ত আসামীর বোন একই বাসায় ভাড়াটিয়া বসবাস করে আসছিলো। 


গ্রেপ্তারকৃত ঈমান প্রায় সময় তার বোনের বাসায় বেড়াতে আসতো এবং মাঝে মাঝে রাত্রী যাপন করতো। বৃহস্পতিবার (১০ আগস্ট) বেলা ১২ টার দিকে গ্রেফতারকৃত ঈমান বাদীর নাতনি কে সিগারেট নিয়ে আসার জন্য ডাক দেয়। বেশ কিছু সময় অতিবাহিত হলে বাদী তার নাতনী কে না পেয়ে খুঁজতে বের হয়। 


একপর্যায়ে ঈমান তার বোনের ঘর থেকে শিশুটিকে বের করে দিয়ে ঘর  তালাবদ্ধ করে পালিয়ে যায়। পরে রক্তাক্তবস্থায় শিশুটি কাদঁতে থাকলে বাদী তাকে জিজ্ঞেস করলে জানা যে পায়ুপথে ঈমান তাকে ধর্ষন করেছে।


মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক নজরুল ইসলাম জানায়, শিশুটিকে ধর্ষন করে পালিয়ে যায় গ্রেপ্তারকৃত ঈমান। রোববার রাতে শিশুটির নানা বাদী হয়ে মামলা দায়ের করে ফতুল্লা মডেল থানায়।