নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

আড়াইহাজারে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৪৯, ২২ আগস্ট ২০২৩

আড়াইহাজারে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ

আড়াইহাজারে শিক্ষার মান বাড়াতে ঢাকা বিভাগীয় কমিশনারের পক্ষ থেকে ১৩ জন শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদের সামনে এই সাইকেল গুলো বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ মাহামুদুল হক। 


এই সময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহেদুর রহমান হেলো সরকার, উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদ, সহকারী কমিশনার ভুমি শামসুজ্জাহান কনক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু সাইদ মল্লিক, আড়াইহাজার থানা প্রেসক্লাব সভাপতি মাসুম বিল্লাহ  প্রমুখ। এই সময় ইউপি চেয়ারম্যান ও বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন। 


পরে জেলা  নারায়ণগঞ্জ জেলা প্রশাসক  মোহাম্মদ মাহামুদুল হকের সাথে  আড়াইহাজার উপজেলার জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধা, সকল বিভাগীয় কর্মকর্তা শিক্ষক ও গন্যমাণ্য ব্যাক্তিবর্গের সাথে মত বিনিময় করেন। 


এই সময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার রুহুল আমীন মোল্লা,   উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাহমুদা আক্তার, উপজেলা হিসাবরক্ষণ কর্মকর্তা এ জব্বার, উপজেলা কৃষি কর্মকর্তা মাহমুদুল হাসান ফারুকী, উপজেলা সমাজসেবা কমকর্তা হুমায়ুন কবির, পরিবার পরিকল্পনা বিভাগের মেডিকেল অফিসার ডাঃ রীতা ফারিয়া,  দারিদ্র বিমোচন কর্মকর্তা শামসুন্নাহার আকন্দ, তথ্য সেবা কর্মকর্তা তসলিমা আক্তার উপস্থিত ছিলেন।