নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে যুবকের আত্মহত্যা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৩:০৯, ২ অক্টোবর ২০২৩

সিদ্ধিরগঞ্জে যুবকের আত্মহত্যা

সিদ্ধিরগঞ্জে রায়হান (২০) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে রোববার (১ অক্টোবর) রাত পৌনে ১১ টায় গোদনাইল তাঁতখানা সৈয়দপাড়া এলাকায় কামাল খানের বাড়িতে। নিহত রায়হান দিনাজপুর জেলার বিড়ল থানার বিষনপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, রায়হান, মোঃ ইলিয়াস (২৬) ও মোঃ নাজমুল ইসলাম (২৪) তিনজন একসাথে সিদ্ধিরগঞ্জ তাঁতখানা সৈয়দ পাড়া মৃত কামাল খানের বহুতল ভবনের চতুর্থ তলার পূর্ব পাশের ইউনিটের দক্ষিণ রুমে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। 


মো: ইলিয়াস জানায়, রবিবার আনুমানিক রাত ১০টা ১৫ মিনিটের সময় রুমে ডুকতে গিয়ে সে দেখতে পায় উত্তর পাশের রুমের দরজা ভিতর থেকে আটকানো। তখন সে দরজায় নক করে রায়হানকে ডাকতে থাকে। কিন্তু ভেতর থেকে কেকান সাড়া শব্দ না পেয়ে নাজমুলকে মোবাইলে কল দিয়ে অফিস থেকে বাসায় আসতে বলে। রায়হানের বড় ভাই রাশেকুল ইসলাম (২৭)কেও মোবাইলে কল দিয়ে বাসায় ডেকে আনে ইলিয়াস। পরে তাদের চিল্লাফাল্লা শুনে নিচতলা থেকে আল আমিন নামের আরেক জন চতুর্থ তলায় আসলে রায়হানের বড় ভাই রাশেকুল ইসলাম বলেন দরজা ভেঙ্গে ফেলেন। প্রয়োজনে ক্ষতিপূরণ দিব। রাশেকুলের কথায় সকলে মিলে উত্তর পাশের ভিতর থেকে আটকানো দরজা ভেঙ্গে দেখতে পায় সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো রায়হানের লাশ ঝুলে আছে। ।

পরে সিদ্ধিরগঞ্জ থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।


সিদ্ধিরগঞ্জ থানার এসআই আলমগীর জানান, রাত ১১টা ৫৫ মিনিটে লাশের সুরতহাল করা হয়। সুরতহালে শারীরিক কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে ময়নাতদন্তের পরে বিস্তারিত বলা যাবে।