নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

টাকার বিনিময়ে ছাত্রদলে অযোগ্যদের পদ, সিদ্ধিরগঞ্জে নেতার কুশপত্তলিকা দাহ

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৫:০২, ৫ অক্টোবর ২০২৩

টাকার বিনিময়ে ছাত্রদলে অযোগ্যদের পদ, সিদ্ধিরগঞ্জে নেতার কুশপত্তলিকা দাহ

সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের নবগঠিত কমিটিতে স্থান না পেয়ে নেতার কুশপুত্তলিকা দাহ ও মশাল মিছিল করেছে পদবঞ্চিতরা।

বুধবার (৪ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের মাদানীনগর এলাকায় থানা ছাত্রদলের সাবেক সদস্য সচিব মো. রাজু নেতৃত্বে মিছিলটি বের হয়।

এসময় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খানের কুশপুত্তলিকা দাহ করে এ কমিটি বাতিল করে নতুন কমিটি ঘোষণা করার দাবি জানান তারা। কমিটি বাতিল করা না হলে ফের বিক্ষোভ করার ঘোষণা দেন তিনি।


এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সাবেক সদস্য সচিব মো. রাজু অভিযোগ করে বলেন, টাকার বিনিময়ে অযোগ্যদের সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের কমিটিতে পদ দেওয়া হয়েছে। শামীম ওসমানের অনুসারীদের মাধ্যমে এ কমিটি করা হয়েছে। আমরা অবিলম্বে দেশনায়ক তারেক রহমানের কাছে এ কমিটি বিলুপ্ত করার জোর দাবি জানাচ্ছি।

এ বিষয়ে মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর জানান, যোগ্যতা এবং যাচাই-বাছাইয়ের মাধ্যমে কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে সুনির্দিষ্ট কিছু অভিযোগ ছিল। তাই তিনি এ কমিটিতে স্থান পাননি। তবে তিনি কমিটির বিরুদ্ধে যেভাবে প্রতিবাদ জানিয়েছেন তা খুবই দুঃখজনক।

প্রসঙ্গত: গত ৪ অক্টোবর দুপুরে আব্দুর কাদের জিলানী হিরাকে সভাপতি এবং শাহাদাৎ হোসেন রনিকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যবিশিষ্ট সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

আরও পড়ুন:৩ বছর পর সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের ১৩ সদস্যের কমিটি