নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

আড়াইহাজারে একরাতে ৩ বাড়িতে শসস্ত্র ডাকাতদের হানা, মালামাল লুট  

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৩:৩১, ৯ অক্টোবর ২০২৩

আড়াইহাজারে একরাতে ৩ বাড়িতে শসস্ত্র ডাকাতদের হানা, মালামাল লুট  

আড়াইহাজারে একরাতে তিন ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। সোমবার (৯ অক্টোবর)  ভোর রাতে উপজেলা ব্রাহ্মন্দী ইউনিয়নের ডহর মারুয়াদী গ্রামের ব্যবসায়ী শাহজাহান, দিগলদী গ্রামের রিয়াজ চৌধুরী এবং মনোহরদী গ্রামে আবুলের বাড়িতে এই ডাকাতির ঘটনা গুলো ঘটে। শসস্ত্র ডাকাতদল অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে নগদ টাকাসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে গেছে।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান,  রাত পৌনে একটার দিকে ডহর মারুয়াদী গ্রামের ব্যবসায়ী শাহজাহানের টিনশেড বিল্ডিং এর  জানালার গ্রিল  কেটে রুমের দরজা  ভেঙ্গে ঘরের ভিতর প্রবেশ করে। শর্ট প্যান্ট পরিহিত মুখোশধারী ডাকাতদল বাড়ীর সকলকে  দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১৫  হাজার টাকা ও তিনটি  মোবাইল  লুটে নেয়। একই  রাত দেড়টার দিকে পার্শ্ববর্তী  দিগলদী গ্রামের ব্যবসায়ী রিয়াজের বাড়ির  গেইটের  তালা ভেঙ্গে  রুমের ভিতর প্রবেশ করে সকলকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে রিয়াজের হাত পা বেঁধে নগদ দেড় লক্ষ টাকা ৫ ভরি ওজনের বিভিন্ন স্বর্ণালংকার এবং তিনটি  মোবাইল সেট লুটে নেয়।

 

অপরদিকে রাত ৩ টার দিকে বড় মনোহরদী গ্রামের ব্যবসায়ী আবুলের বাড়িতে একই কায়দায় ডাকাত দল রুমের ভিতর প্রবেশ করে নগদ ৩ লাখ ১০ হাজার টাকা এবং দুই ভরি ওজনের বিভিন্ন স্বর্ণালংকার লুটে নেয়। ভুক্তভোগীরা জানান, অজ্ঞাত ডাকাতদের বয়স ১৮ থেকে ২২ বছরের মধ্যে হবে। ডাকাতি সংগঠিত হওয়া বাড়ির মালিকরা জানান, ডাকাতি হওয়ার পর থানা পুলিশ তাদের বাড়ি পরিদর্শন করেছে।

 

আড়াইহাজার থান্রা ওসি (তদন্ত) হুমায়ুন  কবির মোল্লা জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ডাকাত গ্রেফতারের চেস্টা চলছে।