নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

স্বামী আহতের কথা বলে ডেকে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেপ্তার ১

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৬:১৬, ৩ নভেম্বর ২০২৩

স্বামী আহতের কথা বলে ডেকে নিয়ে গৃহবধূকে গণধর্ষণ, গ্রেপ্তার ১

ফতুল্লায় স্বামীর সড়ক দূর্ঘটনার কথা বলে মোবাইল ফোনে ডেকে নিয়ে এক গৃহবধূকে গণধর্ষণ করে মোবাইল ফোনে ধর্ষনের দৃশ্য ধারন করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রিয়াজ (২০) নামক এক ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ।


 

ঘটনাটি ঘটেছে  ফতুল্লা মডেল থানার পাগলা শান্তি নিবাস  এলাকায়। ধর্ষণের শিকার ওই গৃহবধূ রিয়াজসহ দুই জনের নাম উল্লেখ্য এবং অজ্ঞাতনামা আরো তিন জনকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। ঘটনাটি বৃহস্পতিবার সকালে ঘটলেও গৃহবধূ রাতে এসে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ রাতেই রিয়াজকে গ্রেফতার করে।

 

জানা যায়, গৃহবধূর স্বামী  ফেরি করে ভাঙ্গারী সংগ্রহ করে। তারা এক সময় পাগলা পূর্বপাড়া এলাকায় ভাড়ায় বসবাস করতো। সেই সুবাদে রিয়াজ ও অভিযুক্ত রাকিবের (২০) সাথে তাদের পূর্ব পরিচয় ছিলো। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে রিয়াজ ফোন করে করে বাদীর স্বামী কোথায় আছে জানতে চেয়ে তাকে জানায় যে তার স্বামী সড়ক দূর্ঘটনা করেছে এবং পাগলা এলাকায় আছে। সংবাদ পেয়ে বাদী তার ৫ বছর বয়সী সন্তানকে নিয়ে দ্রুত পাগলা সূর্য সিনেমা হলের সামনে যায়। সেখান থেকে তাকে  রিয়াজ পাগলা শান্তি নিবাস  এলাকার একটি বাড়ীতে নিয়ে যায় এবং বলে যে সেখানকার একটি বাসার ভিতর বাদীর স্বামী শুয়ে আছে। 

বাদী শিশু পুত্রসহ ওই ঘরে প্রবেশ করে দেখেন অভিযুক্ত রাকিবসহ অপর তিন যুবক সেখানে আগে থেকেই অবস্থান করছে। পরবর্তীতে বাদীর কোলে থাকা শিশু পুত্রকে নিয়ে  অজ্ঞাত নামা এক যুবক ঘরের বাইরে বের হয়ে যায়। গ্রেফতারকৃত রিয়াজসহ অপর তিনজন ঘরের দরজা বন্ধ করে দিয়ে বাদীকে পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণকারীরা ধর্ষণের দৃশ্য মোবাইল ফোনে ভিডিও করে।  বাদী অসুস্থ হয়ে পড়লে দুপুর একটার দিকে দরজা খুলে দিয়ে শিশু পুত্রকে কোলে তুলে দিয়ে বাসায় পাঠিয়ে দেয় এবং কাউকে ঘটনাটি  না বলার জন্য হুমকি প্রদান করে।

 

ফতুল্লা মডেল থানার অফিসার  ইনচার্জ (ওসি)  নূরে আযম মিয়া জানায়, এ ঘটনায় মামলা হয়েছে। মামলার এজাহারনামীয় এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত অপর আসামীদের গ্রেফতারের চেস্টা করা হচ্ছে বলে তিনি জানান।