নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

সোনারগাঁয়ে সরকারী কর্মচারীর বাড়িতে ডাকাতি

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৮:৩০, ৬ নভেম্বর ২০২৩

সোনারগাঁয়ে সরকারী কর্মচারীর বাড়িতে ডাকাতি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসের কর্মচারীর বাড়িতে ডাকাতি হয়েছে।  ডাকাত দল  ঘরে ঢুকে স্বর্ণলংকার, টাকা, ল্যাপটপ, মোবাইল সেটসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়।


 ঘটনাটি ঘটেছে সোমবার (৬ নভেম্বর) ভোররাতে পৌর এলাকার নয়ামাটি গ্রামে।

 

এ ঘটনায় ভুক্তভোগী কুলসুম বেগম বাদী হয়ে দুপুরে সোনারগাঁও থোনায় মামলা দায়ের করেন। ডাকাতির খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

বাড়ির মালিক কুলসুম বেগম বলেন, তিনি সোনারগাঁ উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসে নকল নবিশ হিসেবে কর্মরত। তার ছেলে মোস্তাফিজুর রহমান সোহাগ আদমজী ইপিজেডে একটি কোম্পানিতে হিসাব রক্ষণ কর্মকর্তা হিসেবে কর্মরত।  

 

সোমবার ভোররাতে মুখোশধারী ১০-১৫ জনের ডাকাত দল বাড়ির কলাপসিবল গেইট ভেঙে প্রবেশ করে। এ সময় ঘরের তিনটি কক্ষ তছনছ করে ঘরে থাকা তিন ভরি স্বর্ণ, ২০ হাজার টাকা, ল্যাপটপ, তিনটি মোবাইল সেটসহ প্রায় পাঁচ লাখের অধিক টাকার জিনিসপত্র লুট করে নিয়ে যায়।  

 

এলাকাবাসীর অভিযোগ, পৌর এলাকায় একের পর এক ডাকাতির ঘটনা ঘটছে। গত ছয় মাসের মধ্যে ৩-৪টি ডাকাতির ঘটনা ঘটেছে। গত মাসে গোবিন্দপুর গ্রামে ডাকাতি সংঘটিত হয়েছে। সেখান থেকে প্রায় ১৩ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যাওয়া হয়।

 

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম বলেন, ডাকাতির ঘটনায় মামলা নেওয়া হয়েছে। ডাকাতির সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত (সোমবার বিকাল) ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেপ্তার ও লুন্ঠিত মালামাল উদ্ধার করতে পারেনি।