নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

তফসিলকে স্বাগত জানিয়ে সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর মতির নেতৃত্বে যুবলীগের আনন্দ মিছিল

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:০১, ১৫ নভেম্বর ২০২৩

তফসিলকে স্বাগত জানিয়ে সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর মতির নেতৃত্বে যুবলীগের আনন্দ মিছিল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে সিদ্ধিরগঞ্জ যুবলীগের সভাপতি ও নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর হমান মতির নেতৃত্বে আনন্দ মিছিল করেছে যুবলীগের নেতাকর্মীরা। পাশাপাশি তফসিলকে ঘিরে যেকোন ধরনের নাশকতা রোধে নেতাকর্মীদের নিয়ে রাজপথে অবস্থানের ঘোষণা দিয়েছেন তিনি।

 

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সুমিলপাড়া আইলপাড়া এলাকায় কাউন্সিলর অফিসের সামনে থেকে আনন্দ মিছিল শুরু হয়। পরে মিছিলটি আইলপাড়া, সোনামিয়াবাজারসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন। এসময় মিছিল থেকে নৌকা মার্কার ভোট চাওয়া হয়। এবং বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে বিভিন্ন ম্লোগান দেয়া হয়।  

 

কাউন্সিলর মতিউর রহমান মতি জানান, জাতি এই তফসিলের জন্য আওয়ামীলীগের নেতাকর্মীসহ পুরো জাতি অধীর আগ্রহে অপেক্ষা করছিল। আমাদের নেতা একেএম শামীম ওসমানের নির্দেশে তফসিলের পর আমরা দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষকে সাথে নিয়ে আনন্দ মিছিল করেছি। তফসিলকে ঘিরে সিদ্ধিরগঞ্জে যেকোন ধরনের নাশকতা রোধে আমরা সতর্ক অবস্থানে থাকব। আমাদের নেতাকর্মীরা আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি সিদ্ধিরগঞ্জের পরিবেশকে শান্ত রাখতে সতর্ক থাকবে। যেকোন ধরনের অপচেষ্টা কঠোর হাতে প্রতিহত করা হবে।


আনন্দ মিছিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর সংগঠনের কেন্দ্রীয় নেতা জুবায়ের আলম হিরা, সুমিলপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মানিক মাস্টার প্রমুখ।


প্রসঙ্গত: বুধবার (১৫ নভেম্বর) রাত ৭টায় জাতির উদ্দেশে দেওয়া ভাষণে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল দ্বাদশ জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণা করেন। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৭ জানুয়ারি ভোট গ্রহণ। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ৩০ নভেম্বর, যাচাই-বাছাই ১ থেকে ৪ ডিসেম্বর এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর।