নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

পেট্রোলের বোতলসহ নারায়ণগঞ্জ কলেজ শাখা ছাত্রদল সভাপতি আটক

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:১২, ১৮ নভেম্বর ২০২৩

পেট্রোলের বোতলসহ নারায়ণগঞ্জ কলেজ শাখা ছাত্রদল সভাপতি আটক

সিদ্ধিরগঞ্জে টায়ার-পেট্রোলের বোতলসহ নারায়ণগঞ্জ কলেজ শাখা ছাত্রদলের সভাপতি মোহাম্মদ সোহেব হাওলাদারকে আটক করেছে পুলিশ।

শনিবার ( ১৮ নভেম্বর ) রাত নয়টার বৌবাজার ক্যানাল পাড় এলাকার একটি অটো রিকশার গ্যারেজ থেকে টাওয়ার কেনার সময়ে তাকে সন্দেহ হলে স্থানীয় আওয়ামী লীগ , যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা আটক করে। পরে এক পর্যায়ে সে আগামীকাল বিএনপির ডাকা ৪৮ঘন্টা হরতাল সমর্থনে বিভিন্ন জায়গায় নাশকতার উদ্দেশ্যেই সে এগুলো সংগ্রহ করছে বলে স্বীকার করেছেন।

আটককৃত নারায়ণগঞ্জ কলেজ শাখা ছাত্রদলের ছাত্রদলের সভাপতি মোহাম্মদ সোহেব হাওলাদারের বাড়ি সিদ্ধিরগঞ্জের নাসিক ৮ নম্বর ওয়ার্ডের নতুন আইল পাড়া এলাকায় বলে জানিয়েছেন স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

এসময় তার কাছ থেকে পেট্রোল ভর্তি একটি বোতল ও পুরাতন টায়ার জব্দ করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন।


এবিষয়ে ছাত্রলীগ নেতা তামীম ইসলাম জয় বলেন,  হঠাৎ করে রাত নয়টার দিকে সোহেবকে বৌবাজার ক্যানাল পাড় একটি অটো রিকশার গ্যারেজ থেকে পুরনো টাওয়ার কেনার সময়ে তাকে সন্দেহের তাকে আমরা আটক করি। এসময়ে তার কাছ থেকে পেট্রোলের বোতল ও পুরনো বিশটির মতো টাওয়ার পাওয়া যায়। পরে সে আগামীকাল হরতালের সময় এগুলো ব্যবহার করবেন বলে আমাদের কাছে স্বীকার করেন। বিগত সময়ে সে বিএনপির হরতাল ও অবরোধের সময়েও বিভিন্ন স্থানে নাশকতা করেছে। পরবর্তী  আমরা থানা পুলিশকে ফোন দিলে তারা এসে আটক করে নিয়ে যায়।