নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

সোনাকান্দা জামে মসজিদের সিন্দুক ভেঙ্গে টাকা চুরি 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৩৩, ৩০ জানুয়ারি ২০২৪

সোনাকান্দা জামে মসজিদের সিন্দুক ভেঙ্গে টাকা চুরি 

বন্দরে সোনাকান্দা বড় জামে মসজিদে দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে। অজ্ঞাত চোরের দল কৌশলে মসজিদের তালা ভেঙ্গ ভিতরে  প্রবেশ দানবাক্সের সিন্দুক ভেঙ্গ প্রায় ৫ হাজার টাকা চুরি করে পালিয়ে যায়। 

মঙ্গলবার (৩০ জানুয়ারি)  রাত সাড়ে ৩টা থেকে ভোর ৬টা ১০ মিনিটের মধ্যে যে কোন সময়ে উল্লেখিত মসজিদে এ চুরি ঘটনাটি ঘটে। এ ঘটনায় মসজিদ কমিটির সিনিয়র সহ-সভাপতি ও ২০ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোহাম্মদ হোসেন বাদী মঙ্গলবার দুপুরে অজ্ঞাত নামা আসামী করে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে বন্দর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।  

এ ব্যাপারে অভিযোগের বাদী সাবেক কাউন্সিলর মোহাম্মদ হোসেন জানান, নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ডের চোরের উপদ্রুপ আংশকা জনক ভাবে বৃদ্ধি পেয়েছে।  চোরের অত্যাচারে ২০ নং ওয়ার্ডবাসী চরম ভাবে অতিষ্ঠ হয়ে উঠেছে। 

বাসাবাড়ি, বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান এমনকি মসজিদের ভিতরে কৌশলে প্রবেশ করে চুরি করে নিয়ে যাচ্ছে টাকা পয়সাসহ মূল্যবান বিভিন্ন জিনিসপত্র। চোরের উপদ্রুপ থেকে রেহাই পাওয়ার জন্য বন্দর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জরুরী হস্তক্ষেপ কামনা করেছে ২০ নং ওয়ার্ডের এলাকাবাসী।
 

সম্পর্কিত বিষয়: