নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

রূপগঞ্জ উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন এড. স্বপন ভূঁইয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:২৬, ১৬ ফেব্রুয়ারি ২০২৪

রূপগঞ্জ উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন এড. স্বপন ভূঁইয়া

আসন্ন রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছে পোষণ করেছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বার বার নির্বাচিত সাবেক কোষাধ্যক্ষ, আপ্যায়ণ সম্পাদক, আইন ও মানবাধিকার সম্পাদক, কার্যকরী সদস্য এবং রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি ও রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি এড. মো. স্বপন ভূঁইয়া।

এবিষয়ে এড. মো. স্বপন ভূঁইয়া বলেন, আমি জনগণের সেবক হিসেবে থাকতে চাই। মানুষের কল্যাণে জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করতে চাই। নির্বাচনে উপজেলার সবার সহযোগিতা ও দোয়া চাই। আমি নির্বাচিত হলে দল ও মতের উর্ধ্বে থেকে কাজ করবো।

আর সরকারের উন্নয়ন কাজগুলো বাস্তবায়নের অংশ হিসেবে নারায়ণগঞ্জ-১ আসনের সাংসদ সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) এর পাশে থাকতে চাই। রূপগঞ্জ উপজেলা পরিষদের বিভিন্ন প্রকল্প বাস্তবায়নে সোচ্চার ভুমিকা পালন করবো।

তিনি আরও বলেন, আসন্ন রূপগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হলে এলাকার অবকাঠামো উন্নয়নে ভুমিকা রাখবো। বিভিন্ন সময় দলের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছি। কিন্তু জনপ্রতিনিধি না হওয়ায় উন্নয়নমুলক কাজে অংশ নিতে পারিনি।

এলাকার উন্নয়নের স্বার্থেই এই নির্বাচনে অংশ নেয়া। আর দল যদি মনে করে এখানে একক প্রার্থী ঘোষনা করবে সেক্ষেত্রে আমি দলীয় সিদ্ধান্তের বাইরে যাবো না। আসন্ন রূপগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সমর্থন কামনা করছি।

উল্লেখ্য, বাংলাদেশ নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী দ্বিতীয় আগামী মে মাসে অনুষ্ঠিত হবে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন। চার ধাপে হবে এ নির্বাচন। দফায়  আগামী ১১ মে রূপগঞ্জ উপজেলা পরিষদের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

গত মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের সভাপতিত্বে কমিশন বৈঠক হয়। এরপর এ তথ্য জানান ইসি সচিব মো. জাহাংগীর আলম।