নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

সোনারগাঁয়ে স্কুল ছাত্রী ধর্ষণে অভিযুক্ত ধর্ষক গ্রেপ্তার 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:২২, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

সোনারগাঁয়ে স্কুল ছাত্রী ধর্ষণে অভিযুক্ত ধর্ষক গ্রেপ্তার 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনার মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যেই অভিযুক্ত ধর্ষক মো. ফুলচাঁন মিয়া (৫৫) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

গ্রেপ্তারকৃত মো. ফুলচাঁন মিয়া (৫৫) জেলার সোনারগাঁও থানার ভট্টপুর (সোনারগাঁ পৌরসভা) এলাকার মৃত সোনা মিয়ার ছেলে। বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে র‌্যাব।

এরআগে বুধবার জেলার সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল এলাকা হতে তাকে গ্রেপ্তার করা হয়। পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য তাকে সোনারগাঁও থানায় হস্তান্তর করে র‌্যাব। 

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত ফুলচাঁন মিয়া ও ভুক্তভোগী স্কুল ছাত্রী প্রতিবেশী হয় এবং পাশাপাশি বাসার স্থানীয় বাসিন্দা। সেই সুবাদে পারিবারিক প্রয়োজনে প্রায়ই ফুলচাঁন মিয়ার বাসায় যাওয়া আসা করত।

এ সুবাধে বিভিন্ন সময় ও সুযোগে কৌশলে ফুলচাঁন মিয়া ওই স্কুল ছাত্রীর স্পর্শকাতর স্থানে হাত দিত এবং বিভিন্ন অঙ্গভঙ্গি করিয়া তাকে উক্ত্যক্ত করত। 

গত ৮ জানুয়ারি সন্ধ্যার দিকে সে ভুক্তভোগী ফুলচাঁন মিয়ার বাসায় গেলে বাসায় কোন লোক না থাকার সুযোগে ফুল চাঁন মিয়া রুমের দরজা জানালা লাগিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনার পর সে মান-সম্মানের কথা চিন্তা করে এ বিষয়ে পরিবারের কাউকে কিছু বলে নাই। 

তবে এ ঘটনার পর ভিকটিম বেশির ভাগ সময়ই মন খারাপ করে বাসায় চুপ চাপ বসে থাকত এবং কারো সাথে কথা বলত না। এরপরও সময় সুযোগে ফুলচাঁন মিয়া একাদিকবার ভিকটিমের সাথে অবৈধ মেলামেশা করে।

ওই স্কুল ছাত্রীর পরিবার বিষয়টি টের পেয়ে জিজ্ঞাসাবাদে তার নিকট হতে উপরোক্ত ঘটনার বিষয়ে বিস্তারিত জানতে পারেন। এ ঘটনায় ভুক্তভোগীর দাদা বাদি হয়ে সোনারগাঁও থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার সূত্রধরে র‌্যাব-১১, নারায়ণগঞ্জ, সিপিএসসি কোম্পানি এর একটি চৌকশ গোয়েন্দা টীম ফুলচাঁন মিয়াকে সনাক্ত ও তার অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।