নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

হাজীগঞ্জ এম সার্কাসে কিশোর গ্যাংয়ের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৪৫, ৭ মার্চ ২০২৪

হাজীগঞ্জ এম সার্কাসে কিশোর গ্যাংয়ের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ

নাসিক ১১ নং ওয়ার্ডে ইশা খাঁ দূর্গ ও শাহী মসজিদ ঐতিহ্যবাহী হাজীগঞ্জ এম সার্কাসে কিশোর গ্যাংয়ের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। এদের হতে যেন জিম্মি হয়ে পড়ছে পুরো এলাকা। 

তথ্য সূত্রে জানা যায় যে হাজীগঞ্জ এম সার্কাস শাহী মসজিদ এলাকার সিরিয়াল কিলার পাইপ ফিটার মিস্তি মিঠুর ছেলে সোয়াদ তার সাঙ্গ-পাঙ্গ নিয়ে এলাকার ভাড়াটিয়া গার্মেন্টস কর্মীদের মোবাইল,  নগদ অর্থ ছিনতাই, ইভটিজিং সহ যোর পূর্বক ভাবে হয়রানি করে।

এছাড়াও কিশোর গ্যাং লিডার সোয়াদের সাঙ্গ-পাঙ্গ একাধিক মামলার আসামি ভাড়াটিয়া সজল, সোহেলের ছেলে শাওন, ফাহিম,ওমর,লুচ্চা মজিবরের ছেলে মাশরাফি বাহিনী নিয়ে হাজীগঞ্জ দূর্গ, নবীগঞ্জ ঘাট, আইটি স্কুল, পাঠানটুলি, পানির কল এলাকায় প্রভাবশালী নেতা বড় ভাইয়ের শেল্টারে  কিশোর গ্যাংয়ের এক সাম্রাজ্য গড়ে তুলেছে।

সন্ধ্যা ঘনিয়ে এলেই পানির কল,  আইটি স্কুল মোড়,হাজীগঞ্জ দূর্গ,নবীগঞ্জ ঘাট, কিল্লার পুল এলাকায় চুরি, ছিনতাই, ডাকাতি প্রতারণা সহ নানান অপকর্ম করছে এই সোয়াদ বাহিনী। তথ্য সূত্রে আরো জানা যায় সন্ধ্যা হলেই  দূর্গের ভিতরে নারী কর্মী দিয়ে মাদক সেবন ও রমরমা দেহ ব্যবসাও চালিয়ে যাচ্ছে এই বাহিনী। 

এম সার্কাস আনসার ক্যাম্প এলাকার এক ভাড়াটিয়া নাম প্রকাশে অনিচ্ছুক তিনি বলেন গত মাসে আমার বেতনের অর্ধেক টাকা ছিনিয়ে নিয়ে গেছে সাথে মোবাইল ফোনটিও নিয়ে গেছে কিছু বললেই প্রাণে মেরে ফেলার হুমকি  এলাকায় ভাড়া থাকি কেউই এগিয়ে আসেনা তাদের বিপক্ষে কেউই কথা বলতে চায়না। তাদের  অন্যায়, জুলুম, ব্যবিচার ক্রমাগত বেড়েই চলছে। এ যেন দেখার কেউ নেই। 

সাম্প্রতি এক আলোচনা সভায় নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য একে এম সেলিম ওসমান বলেন কিশোর গ্যাং, হুন্ডা বাহিনী ভূমিদস্যু এদেরকে তালিকা করে ধরিয়ে দিন এদের কারনে সাধারণ মানুষ হয়রানি হবে নির্যাতিত হবে এটা মেনে নেওয়া যায় না। 

তিনি আরো বলেন, কিশোর গ্যাংয়ের পিছনে যেই বড় ভাইরা আছে তাদেরকেও সাইজ করা হবে কাউকেই বিন্দু পরিমাণ ছাড় দিবো না বলে হুঙ্কার দিলেও বর্তমানে তার নির্বাচিত  আসন হাজীগঞ্জ এম সার্কাস এলাকার চিত্র একদম ভিন্ন। কিশোর গ্যাং, মাদক, ভূমিদস্যুতায় সয়লাব।

স্থানীয়রা এসব কিশোর গ্যাংয়ের রুখতে আইনশৃংখলা বাহীনির উর্ধ্বতন কর্মকর্তাদের দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন। 
 

সম্পর্কিত বিষয়: