নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

 সোনারগাঁয়ে ২ বাড়িতে ডাকাতি, নগদ টাকা-স্বর্ণালংকার লুট

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৭, ১৬ মার্চ ২০২৪

 সোনারগাঁয়ে ২ বাড়িতে ডাকাতি, নগদ টাকা-স্বর্ণালংকার লুট

সোনারগাঁয়ের সাদিপুর ইউনিয়নের নোয়াকান্দি কুন্দেরপাড়া এলাকায় দুটি বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। শুক্রবার (১৫ মার্চ) দিবাগত রাত ১টার দিকে কুন্দেরপাড়া এলাকার নুরুল হক ও ইসলাম মুন্সির বাড়ির পরিবারের সদস্যদের ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে এ ডাকাতি সংঘটিত হয়।  

এ সময় ডাকাতরা ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে একজনকে কুপিয়ে নগদ ২০ হাজার টাকা, আট ভরি স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। আহত ওই ব্যক্তিকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, কুন্দেরপাড়া এলাকায় শুক্রবার রাত ১টার দিকে নুরুল হকের বাড়ির প্রধান ফটকের তালা ভেঙে ১০-১৫ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল দ্বিতীয় তলায় গিয়ে বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে। পরে বিভিন্ন কক্ষের আসবাবপত্র তছনছ করে ছয় ভরি স্বর্ণ ও নগদ ২০ হাজার টাকা নিয়ে যায়। 

পরে পার্শ্ববর্তী ইসলাম মুন্সির বাড়িতে রাত দেড়টার দিকে দরজা ভেঙে ডাকাতদল ঘরে প্রবেশ করে বাড়ির মালিককে ধারালো চাপাতি দিয়ে মাথায় ও হাতে কুপিয়ে আঘাত করে মারাত্মকভাবে আহত করে। এ সময় তার স্ত্রী আছিয়া বেগমকে জিম্মি করে তার ব্যবহৃত দুই ভরি স্বর্ণ লুট করে নিয়ে যায়।

এক পর্যায়ে ডাকাতরা আসবাবপত্র তছনছ করতে থাকলে ইসলাম মুন্সির ছেলে একরামুল ইসলাম কৌশলে বের হয়ে ডাকাত ডাকাত বলে চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

পরে পরিবারের সদস্য ও এলাকাবাসী আহত ইসলাম মুন্সিকে উদ্ধার করে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান জানান, ডাকাতির ঘটনা শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ডাকাতির সঙ্গে জড়িত ডাকাতদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।