নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে ধর্ষণ মামলায় টুটুলের ম্যানেজার পলাতক হেলাল গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩৭, ৩০ মার্চ ২০২৪

সিদ্ধিরগঞ্জে ধর্ষণ মামলায় টুটুলের ম্যানেজার পলাতক হেলাল গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নারী গার্মেন্টসকর্মীকে ধর্ষণের চেষ্টা মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মো. আব্দুল মমিন হেলালকে (২৮)  গ্রেপ্তার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। শনিবার (৩০ মার্চ) সন্ধ্যায় কদমতলী গ্যাস লাইন এলাকা থেকে তাকে  গ্রেপ্তার করা হয়।  

গ্রেফতারকৃত মো. আব্দুল মমিন হেলাল খুলনার কয়রা এলাকার সাহাবউদ্দিন সানার ছেলে। বর্তমানে সে কদমতলী গ্যাসলাইন এলাকার কাদের মিয়ার বাড়ির ভাড়াটিয়া। তিনি জমি সংক্রান্ত বিষয়ে বহুল বিতর্কিত ও বিভিন্ন অপরাধ কর্মকান্ডে অভিযুক্ত নাশকতাসহ একাধিক মামলার আসামি বিএনপি নেতা এসএম আমিনুল হক টুটুলের ম্যানেজার।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বিভিন্ন সময় তার দোকানে কেনাকাটা করতে আসলে সেই সুবাদে অনেক নারীদেরকেই কুপ্রস্তাব, অনৈতিক কর্মকান্ডে লিপ্ত ও হুমকির ঘটনায় হেলালের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। 

স্থানীয়রা জানান, আমিনুল হক টুটুলের ছত্রছায়ায় হেলাল দিনদিন বেপরোয়া হয়ে উঠেছিল। হেলালের বিরুদ্ধে প্রতিবাদ করতে গেলেই উল্টো বিভিন্নভাবে ভয়ভীতি দেখাতো  টুটুল।

বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রিন্টু চন্দ্র দে বলেন, ধর্ষণের চেষ্টা মামলায় তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। আজ তাকে  গ্রেপ্তার করা হয়েছে। আগামীকাল তাকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হবে।