নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

বন্দরে কিশোরী ধর্ষনের অভিযোগে ধর্ষক সুজন গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:০২, ৭ এপ্রিল ২০২৪

বন্দরে কিশোরী ধর্ষনের অভিযোগে ধর্ষক সুজন গ্রেপ্তার

বন্দরে ১৩ বছরের এক কিশোরী হোসিয়ারি শ্রমিককে ধর্ষনের অভিযোগ  পুলিশ লম্পট সুজন (২৫)কে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত ধর্ষক সুজন বন্দর বৌ বাজার এলাকার শাহিন মিয়ার বাড়ি ভাড়াটিয়া ও উক্ত এলাকার ইমাম শরিফ মিয়ার ছেলে। 

রোববার (৭ এপ্রিল) সন্ধ্যায় বন্দর থানার বৌ-বাজার এলাকায় অভিযান চালিয়ে ওই ধর্ষককে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। এর আগে রোববার রাত পৌনে ২টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কল্যান্দীস্থ নিজাম মিয়ার ভাড়াটিয়া বাড়িতে এ ধর্ষেনর ঘটনাটি ঘটে।  

এ ব্যাপারে ধর্ষিতা হোসিয়ারি শ্রমিকের মা রুমা বেগম বাদী হয়ে রোববার দুপুরে গ্রেপ্তারকৃত ধর্ষকের বিরুদ্ধে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়েরে করেন। যার মামলা নং- ১৩(৪)২৪।

মামলার তথ্য সূত্রে জানাগেছে, মামলার বাদিনী ও তার (১৩) বছরের কিশোরী মেয়ে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কল্যান্দী এলাকার জনৈক সুমন মিয়ার হোসিয়ারিতে দীর্ঘ দিন ধরে কাজ করে আসছে। বন্দর বৌ বাজার এলাকার ইমাম শরিফ ছেলে  বাদিনী পূর্ব পরিচিত।

প্রতিদিনের ন্যায় রোববার রাত ১টায় বাদিনী ও তার মেয়ে কাজ শেষ করে বাড়িতে আসে। পরে তারা রাতের খাওয়া ধাওয়া শেষ করে রাত ১টা ২০ মিনিটে তাদের শয়নকক্ষে ঘুমিয়ে পরে। পরবর্তীতে রাত পৌনে ২টায় বাদিনী মেয়ে ঘুমে থাকা অবস্থায় লম্পট সুজন কৌশলে  তার শয়নকক্ষে প্রবেশ করে।

পরে লম্পট সুজন জোর পূর্বক বাদিনী মেয়ের পরিধানের জামা কাপড় খুলে মুখ চেপে ধরে জোর পূর্বক ধর্ষন করে। পরে ধর্ষিতার ডাক চিৎকার করলে ওই সময় লম্পট ধর্ষক ধর্ষিতার মুখ চেপে ধরে ধর্ষনের বিষয়টি কাউকে না বলার জন্য বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করে ঘটনাস্থল ত্যাগ করে।

এ ব্যাপারে মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই শাহিদুল জানান, মামলা দায়েরের ৪ ঘন্টার ব্যবধানে বন্দর বৌ বাজার এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক সুজনকে গ্রেপ্তার করতে সক্ষম হই।  গ্রেপ্তারকৃত  সুজন থানা হাজতে আটক আছে।