নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

রুহুল সভাপতি, শিশির সম্পাদক, আজিজ কোষাধ্যক্ষ

বক্তাবলীর রামনগর ঈদগাহের আংশিক কমিটি গঠন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৩৬, ২০ এপ্রিল ২০২৪

বক্তাবলীর রামনগর ঈদগাহের আংশিক কমিটি গঠন

ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের রামনগর আব্দুস সামাদ ঈদগাহের কমিটি গঠন করা হয়েছে। মোঃ রুহুল আমিনকে সভাপতি, মাশফিকুর রহমান শিশিরকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি কমিটির নাম ঘোষণা করা হয়।

শনিবার (২০ এপ্রিল) সকালে রামনগর ঈদগাহ মাঠ সংলগ্ন এলাকায় আহবায়ক কমিটির জরুরী সভায় কমিটি গঠন করা হয়।

উক্ত জরুরী সভায় জেলা আওয়ামী লীগ নেতা এবং আহবায়ক কমিটির অন্যতম সদস্য মো: শহীদুল্লাহর সভাপতিত্বে এলাকার সকলের সম্মতিক্রমে মৌখিক ভোটের মাধ্যমে ঈদগাহের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

কমিটি ঘোষণা করা পর এলাকার সকলে ঐক্যবদ্ধ হয়ে ঈদগাহের উন্নতিকরণ সহ নানা বিষয়ে আলোচনা করা হয়। দলমত নির্বিশেষে ঈদগাহ মাঠ উন্নয়ন করতে হবে। এখানে যাতে কোন ধরনের রাজনীতির প্রভাব না পড়ে সেদিকে সবাইকে লক্ষ্য রাখতে হবে।

কমিটিতে আব্দুল আজিজকে কোষাধ্যক্ষ করা হয়। আর আংশিক কমিটির অন্যদের মধ্যে রয়েছে মোঃশহীদুল্লাহ, মোহাম্মদ নাসির উদ্দিন, মোঃ আব্দুল আউয়াল, মুক্তার হোসাইন, হাসান আলী সরকার, আনোয়ার হোসাইন, আবু সাঈদ রিঙ্কু, সলিমুল্লাহ বেপারী, আনোয়ার আলী, আব্দুল মোতালেব, সাইদুর রহমান, আখতার হোসেন, সুমন পারভেজ, সুলতান মাহমুদ।

এদিকে কমিটি ঘোষণার পর নেতৃবৃন্দরা আলোচনার মাধ্যমে আরো ঘোষণা করেন আগামী (২৭ এপ্রিল) শনিবার সকাল ১০টায় রামনগর ঈদগাহ ময়দানে  আলোচনা সভার মাধ্যমে আংশিক কমিটি থেকে গ্রামের গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে পূর্ণাঙ্গ কমিটি করা হবে।
 

সম্পর্কিত বিষয়: