নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

ফতুল্লায় অগ্নিকাণ্ডে ৩টি ঘর পুড়ে গেছে

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০১:৩২, ৩১ জুলাই ২০২১

ফতুল্লায় অগ্নিকাণ্ডে ৩টি ঘর পুড়ে গেছে

ফতুল্লায় গ্যাসের রাইজার বিস্ফোরণ থেকে অগ্নিকান্ডে ৩টি ঘর ও আসবাবপত্র পুড়ে গেছে। খবর পেয়ে নারায়ণগঞ্জ মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের ৪টি  ইউনিট প্রায় আধা ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাটি  ঘটেছে শুক্রবার (৩০ জুলাই) দুপুরে লালখাঁয় এডাভান্স নামক কারখানার পার্শ্ববর্তী কাসেম মিয়ার বাড়ীতে।

 অগ্নিকান্ডে টিনশেড তৈরী তিনটি ঘর পুড়ে যায় এবং ঘরে থাকা টাকাসহ প্রায় আড়াই লক্ষাধিক টাকার মালামাল পুড়ে যায় বলে দাবী করেছে ক্ষতিগ্রস্থতা জানা যায়।

স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুর তিনটার দিকে ফতুল্লার লালখাঁর কাশেম মিয়ার বাড়ীর গ্যাসের রাইজার বিস্ফোরন হয়ে অগ্নিকান্ডের ঘটনার সূত্রপাত হয়। মূহুর্তেই মধ্যেই আগুন ছড়িয়ে পরে কাশেম মিয়ার ভাড়াটিয়াদের  তিনটি টিনশেড ঘরের ভাড়াটিয়া লক্ষিকান্ত দাস, রবিন্দ্র ও অঞ্জু দাসের ঘরে আগুন লেগে আংশিক আসবাবপত্র পুড়ে যায়। ভাড়াটিয়া লক্ষিকাম্তের ঘরে থাকা নগদ ২০ হাজার টাকা সহ দুই-আড়াই লাখ টাকার মালামাল  পুড়ে যায়।

মন্ডলপাড়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচালক আবদুল্লাহ আল-আরেফিন জানান, অগ্নিকান্ডের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে প্রায় আধাঘন্টা চেস্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। গ্যাসের রাইজার থেকে আগুনের সূত্রপাত হয়েছে। কেউ আহত হয়নি। তবে লক্ষাধিক টাকার মতো আসবাবপত্র পুড়ে গেছে বলে তিনি জানান।

 

সম্পর্কিত বিষয়: