নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

নারায়ণগঞ্জের অস্ত্রধারী ভয়ঙ্কর সন্ত্রাসী রাজধানীর ডেমরায় গ্রেপ্তার, অস্ত্র-গুলি উদ্ধার 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৪৪, ২০ ফেব্রুয়ারি ২০২২

নারায়ণগঞ্জের অস্ত্রধারী ভয়ঙ্কর সন্ত্রাসী রাজধানীর ডেমরায় গ্রেপ্তার, অস্ত্র-গুলি উদ্ধার 

নারায়ণগঞ্জের অস্ত্রধারী ভয়ঙ্কর সন্ত্রাসী মো. দেলোয়ার হোসেন (৩৯) কে রাজধানীর ডেমরা থেকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ম্যাগাজিন ভর্তি ১টি বিদেশী পিস্তল, ৭ রাউন্ড তাজা কার্তুজ, ৩ রাউন্ড ব্লাঙ্ক কার্তুজ, ২টি মোবাইল  ও ১টি মোটর সাইকেল উদ্ধার করা করা হয়।

 

তার বিরুদ্ধে নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র ও মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে। সে একাধিক হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হলে সে কৌশলে গা ঢাকা দিয়ে দেশের বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়াচ্ছিল।

 

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১’র একটি আভিযানিক দল শনিবার দিবাগত রাতে রাজধানীর ডেমরা থানা এলাকায় ডগাইর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধ অস্ত্র-গুলিসহ তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তাকৃত দেলোয়ার কুমিল্লা জেলার মুরাদনগর থানার মানিককান্দি গ্রামের মো. শাহজাহানের ছেলে। 


র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত মো. দেলোয়ার হোসেন এর স্থায়ী ঠিকানা কুমিল্লা জেলায় হলেও দীর্ঘদিন যাবৎ সে নারায়ণগঞ্জের ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জসহ বিভিন্ন এলাকায় বসবাস করে আসছিল। সে একজন অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী। অবৈধ অস্ত্র প্রদর্শন করে সে চাঁদাবাজি, ডাকাতি এবং মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল।

 

নিরীহ মানুষকে হত্যা করতে সে এতটুকু দ্বিধা করতো না। এই ভয়ঙ্কর সন্ত্রাসীর ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পেত না। নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় তার বিরুদ্ধে হত্যা,অস্ত্র ও মাদক মামলাসহ একাধিক মামলা রয়েছে। সে একাধিক হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী।

 

তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারী হলে সে কৌশলে গা ঢাকা দিয়ে দেশের বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়াচ্ছিল। তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।