নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

সোনারগাঁয়ে ৭ বছরের কন্যা শিশুকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৩৭, ২১ এপ্রিল ২০২৪

সোনারগাঁয়ে ৭ বছরের কন্যা শিশুকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা

সোনারগাঁয়ে দোয়া নামে সাত বছরের এক কন্যা শিশুকে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে বাড়ির ভাড়াটিয়া সঞ্জয় কুমার পাল ও তার বাবা মনিশংকর পাল এর বিরুদ্ধে। গত দেড় মাস যাবৎ শিশুটি শেখ হাসিনা বার্ণ ইউনিট ও প্লাস্টিক সার্জারি ইনিস্টটিউটে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

৬ মাসের বাড়ি ভাড়া পরিশোধ না করতে পেরে এর বিরোধের জের ধরে এ ঘটনাটি ঘটায় বলে দাবি করেন বাড়ির মালিক ভুক্তভোগী শিশুটির বাবা সুমন প্রধান। এ ঘটনায় সুমন প্রধান সঞ্জয় কুমার পাল ও মনিশংকর পালকে অভিযুক্ত করে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। 

এদিকে এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী পাষন্ড সঞ্জয় কুমার পালের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়িচিনিশ এলাকার সুমন প্রধানের ৭ বছরের কন্যা শিশু  দোয়াকে দেয়াশলাই দিয়ে আগুন লাগিয়ে হত্যা করার চেষ্টা করে ভাড়াটিয়া সঞ্জয় কুমার পাল ও তার বাবা মনিশংকর পাল।

গত দুই বছর থেকে যশোহর জেলার মনিরামপুর থানার ঢাকুরিয়া এলাকার সঞ্জয় কুমার তার স্ত্রীসহ পরিবার নিয়ে সুমন প্রধানের ৫ তলা ভবনের ৪র্থ তলায় ভাড়া থাকেন। 

গত ছয় মাস যাবত বাসা ভাড়া না দিয়ে বিভিন্ন ভাবে টালবাহানা করতে শুরু করে। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়।

এর সুত্রধরে গত ১২ মার্চ  সকাল সাড়ে সাতটার দিকে বিবাদী সুমনের সাত বছরের শিশুকন্যা দোয়াকে ডেকে নিয়ে দরজা লাগিয়ে মারধর করে জখম করে দিয়শলাই কাঠি জ¦ালিয়ে শরীরে আগুন লাগিয়ে দেয়। 

মেয়ের ডাক চিৎকারে বাড়ির মালিক ও আশে পাশের লোকজনের সহায়তায় দরজা খুলে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে শেখ হাসিনা বার্ণ ইউনিট ও প্লাস্টিক সার্জারি ইনিস্টটিউট হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে গত দেড় মাস যাবত চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এ ব্যপারে সোনারগাঁ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান বলেন, অভিযোগ পেয়েছি যথাযথ আইনী প্রক্রিয়ায় দ্রুত ব্যবস্থা নেয়া হবে।