নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৭ জুন ২০২৪

ফতুল্লা ব্লাড ডোনার্সে`র ৬ষ্ঠ বর্ষপূর্তি ‍উদযাপন

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৯:৫৫, ৯ অক্টোবর ২০২৩

ফতুল্লা ব্লাড ডোনার্সে`র ৬ষ্ঠ বর্ষপূর্তি ‍উদযাপন

রক্ত যোদ্ধাদের নিয়ে গঠত মানবিক সংগঠন "ফতুল্লা ব্লাড ডোনার্সে'র" ৬ষ্ঠ বর্ষপূর্তি পালন করছে সংগঠনের নেতৃবৃন্দ। রোববার সন্ধ্যায় ফতুল্লা লালখা এলাকায় ফতুল্লা ব্লাড ডোনার্সের কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

  

এসময় সংগঠনের উপদেষ্টা এবং  ফতুল্লা প্রেস ক্লাবের সভাপতি আবদুর রহিম বলেন,  সব ঋণ শোধ করা গেলেও রক্তের ঋণ শোধ করা যায় না। ফতুল্লা ব্লাড ডোনার্সের সদস্যরা পাঁচটি বছর ধরে বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে রক্ত দিয়ে রক্তের বাধঁনে জড়িয়ে আপন হয়ে গেছে। রক্তের বন্ধনে আবদ্ধ হয়ে একে অপরের স্বজনে পরিনত হয়েছে। রক্তের এই বন্ধন ছিন্ন করা যাবে না। সংগঠনের অপর উপদেষ্টা, ফতুল্লা আওয়ামীলীগের কার্যকরি সদস্য আতাউর রহমান নান্নু বলেছেন, ফতুল্লা ব্লাড ডোনার্স মানুষকে রক্ত দিয়ে নজির সৃষ্টি করেছেন। করোনা মহামারির সময়েও এই সংগঠনটির সদস্য ১৪শত মানুষের পাশে দাঁড়িয়েছে।

 

ফতুল্লা ব্লাড ডোনার্সের সভাপতি আশরাফুল ইসলাম তৌকিরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার এসমএসম সানির সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা সদস্য, সাংবাদিক মনির হোসন, সাহেদ, মোঃ সেলিম হোসেন,দেলোয়ার,  সংগঠনের সদস্য রাসেল মাহমুদ, শাহাদাত হোসেন সাদু, মাছুম, নীরব,মাহাদী,রায়হান,মুন্নি শিকদার,রুমা,নাইম,সোহেল,জুয়েল,ইমরান, শান্ত, রাব্বি, সাকিব,সানি,সাইফি প্রমুখ।

সম্পর্কিত বিষয়: