নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

নারায়ণগঞ্জে খালেদা জিয়ার সুস্থতা কামনায় কৃষক দলের দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:০১, ২২ সেপ্টেম্বর ২০২৩

নারায়ণগঞ্জে খালেদা জিয়ার সুস্থতা কামনায় কৃষক দলের দোয়া

নারায়ণগঞ্জে মহানগর কৃষক দলের আয়োজনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে শহরের মাসদাইরে মহানগর কৃষক দলের বিভিন্ন ইউনিটের কয়েকশ নেতাকর্মীর উপস্থিতিতে এ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। 


এসময় খালেদা জিয়ার পাশাপাশি দলের অসুস্থ নেতাকর্মীদের ও আন্দোলনে পুলিশের হামলায় ও গুলিতে আহত ও নিহত নেতাকর্মীদের সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়। একই সাথে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্হ্য কামনায়ও দোয়া করা হয়।


এতে মহানগর কৃষক দলের সাধারণ সম্পাদক রশিদুর রহমান রশুর সঞ্চালনায় ও সভাপতি এনামুল হক খন্দকার স্বপনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি এনামুল কবির নাহিদ, সহ সভাপতি ফিরোজ আহমেদ, মাহবুব হাসান জুলহাস, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মাহমুদ ফয়সাল, সাংগঠনিক সম্পাদক আল আমিন খান, দপ্তর সম্পাদক শওকত খন্দকার, কৃষক দল নেতা রানা মুজিব, রিটন দে, রানা মুন্সি, নিজাম শিকদার, বাদশা খন্দকার, সেলিম, জসিমউদদিন, রিপন শিকদার, মনির হোসেন খান, আইয়ুব আলী, মাসুদ আহমেদ, আরিফ, মামুন খন্দকার, লিমন,ওসমান গনী, আকতার হোসেন অপু, মনির রাসেল, বুলবুল, নুরুলাহ খন্দকার, তাজুল ইসলাম, জহিরুল ইসলাম, সুমন ভূইয়া, মোক্তার হোসেন, আক্তার হোসেন প্রমুখ।
 

সম্পর্কিত বিষয়: