নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

পরিবর্তনের নির্বাচন আশা করি : শাহ নিজাম

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০৪:৩৪, ২৪ সেপ্টেম্বর ২০২১

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেছেন, একজন মহিলা ১৮ বছর যাবৎ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের দায়িত্বে রয়েছেন।  অনেকে বলে উন্নয়ন হয়েছে। কি এমন উন্নয়ন হয়েছে? আমার দেখায় কোন উন্নয়ন হয় নাই। কিছু রাস্তাঘাটের উন্নয়ন দেখি, রাস্তাঘাট উন্নয়ন কোন মেয়রের কাজ নয়। এই কাজ চেয়ারম্যান মেম্বাররাও করে। আমাদের প্রধানমন্ত্রী যেহেতু তাকে মনোনয়ন দিয়েছেন, ভেবেছিলাম তিনি প্রধানমন্ত্রীর ভাবমূর্তি রক্ষা করবেন। নারায়ণগঞ্জের উন্নয়ণে কাজ করবেন। উন্নত হাসপাতাল ও উন্নত স্বাস্থ্যসেবা নিশ্চিত করবেন তিনি। কিন্তু এসব কাজে মেয়র ব্যর্থ হয়েছেন। 

 


বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সিদ্ধিরগঞ্জ থানার ৬নং ওয়ার্ডে আওয়ামী যুবলীগের উদ্যোগে আয়োজিত কর্মী সভায় নাসিক মেয়র আইভীকে উদ্দেশ্য করে তিনি এসব কথা বলেন।

 


তিনি আরও বলেন, নারায়ণগঞ্জের ভাগ্যের উন্নয়নের জন্য কোন কাজ করেন নি। আধুনিক পার্ক নির্মাণ করেননি। পরিবর্তন হয়েছে কেবল ট্যাক্সের। আগে দিতেন হয়ত তিনশ এখন দেন তিন হাজার। ট্যাক্স বাড়ানো হয়েছে কয়েকগুণ। ৩৪ জন ঠিকাদার নির্বাচিত করে তাদের দিয়ে রাস্তাঘাট করে পার্সেন্টেজ নিয়ে পকেট ভারী করছেন। ক্ষমা চাচ্ছি, লজ্জা পাচ্ছি কারণ গত নির্বাচনে তার জন্য আপনাদের কাছে আমরা ভোট চেয়েছিলাম।  

 


আমরা বলেছিলাম আপনারা যদি নৌকা মার্কায় ভোট দেন। তাহলে মেয়র আইভী আপনাদের জন্য উন্নত শিক্ষা ব্যবস্থা চালু করবেন। যেই শিক্ষা ব্যবস্থায় আপনার আমার সন্তানরা উচ্চ শিক্ষায় শিক্ষিত হবে। তারা দেশের সোনার সন্তান হবে। দেশের নেতৃত্বে দিবে। কিন্তু আমি সেই শিক্ষা ব্যবস্থা পাইনি।

 

 


শাহ নিজাম আরো বলেন, শুধু এই মেয়র নির্বাচিত হওয়ার পর, নারায়ণগঞ্জ নয় আওয়ামীলীগেরও ভাগ্যের পরিবর্তন হয়নি। আগামীদিনের নির্বাচনে পরিবর্তনের নির্বাচন আশা করি। আমরা আপনাদের ভাগ্য পরিবর্তন করতে পারব না। জনগণকে সঠিক সিদ্ধান্ত নিতে হবে। ডিএনডির অভ্যন্তরীন মানুষের কষ্ট নিরসনে ডিএনডি প্রজেক্ট আনলেন শামীম ওসমান। অথচ কেউ বলছে এই ডিএনডি প্রজেক্ট নাকি আইভীর উন্নয়ন। তিনি নাকি সিদ্ধিরগঞ্জে সৌন্দর্যবর্ধন করছেন। এটা লজ্জাজনক। অন্যের কাজকে নিজের কাজ বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করবেন না।

 


 সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতির সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদল, সহ-সভাপতি বাবু চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন শাহ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসানসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতা-কর্মীরা। 
 

সম্পর্কিত বিষয়: